(দিনাজপুর ২৪.কম) দিনাজপুর জেলা প্রশাসক মীর খায়রুল আলম বলেছেন, লেখাপড়ার পাশাপাশি  খেলা ধূলা, ব্যক্তি জীবন, সমাজ জীবন ও রাষ্ট্রকে আলোকিত করে এবং জাতিকে করে সভ্য। তিনি বলেন, জীবনকে সমৃদ্ধ করতে লেখা-পড়ার পাশাপাশি খেলাধুলার  কোন বিকল্প নেই। সমাজ, দেশ এবং পৃথিবীকে আলোকিত করতে খেলাধূলার ভূমিকা সার্চ লাইটের মতো। তিনি সকলের প্রতি বেশী করে লেখা-পড়া ও খেলাধূলার মাধ্যমে জীবনকে প্রতিষ্ঠিত করার আহ্বান জানান।
১৮ আগষ্ট মঙ্গলবার দিনাজপুর মহারাজা গিরিজানাথ উচ্চ বিদ্যালয় আয়োজিত বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও জাতীয় ক্রিকেট দলের উইকেট কিপার ও ব্যাডসম্যান লিটন কুমার দাস এর সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মীর খায়রুল আলম একথা বলেন, তিনি আরোও বলেন দিনাজপুর মহারাজা গিরিজানাথ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় লিটন কুমার দাস ক্রিকেট খেলায় যতবেশি ভাল করবে ততবেশি লিটন কুমার দাস সমৃদ্ধ হয়ে মহারাজা গিরিজানাথ উচ্চ বিদ্যালয়, দিনাজপুর, বাংলাদেশসহ সারা বিশ্বকে আলোকিত করবে।
দিনাজপুর মহারাজা গিরিজানাথ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ শফিকুল ইসলাম বাবলু এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ রুহুল আমিন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংবর্ধিত জাতীয় ক্রিকেট দলের ইউকেট কিপার ও ব্যাটসম্যান লিটন কুমার দাস, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য অধ্যাপক পরিমল চক্রবর্তী তপন এবং সংর্বধিত প্রচেষ্টা ক্রিকেট কোচিং সেন্টারের পরিচালক আবু সামাদ মিঠু। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফরোজা খাতুন। অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ মাসউদ আলম ও বিশিষ্ট ধারা ভাষ্যকার মোঃ রফিক।
অনুষ্ঠানে মহারাজা গিরিজানাথ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় লিটন কুমার দাস ও মহারাজা গিরিজানাথ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র প্রচেষ্টা কোচিং সেন্টারের আবু সামাদ মিঠু কে সম্মাননা ক্রেস্ট ও ফুল দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।