শাহ্ আলম শাহী (দিনাজপুর২৪.কম) করোনাভাইরাসের ক্লান্তি লগ্নে দিনাজপুরে ব্যতিক্রমভাবে আমার চ্যানেল আই দর্শক ফোরামের উদ্যোগে কর্মহীন হয়ে পড়া খেটে খাওয়া দিন-মজুর,পেশাজীবী,অসহায়-দরিদ্র ও প্রতিবন্ধী মানুষদের বাড়িতে বাড়িতে ঈদ উপহার সামগ্রী প্রদান করেছে,ট্রাই ফাউন্ডেশন।
করোনাভাইরাসের ক্লান্তি লগ্নে কর্মহীন হয়ে পড়া খেটে খাওয়া দিন-মজুর,পেশাজীবী,অসহায়-দরিদ্র ও প্রতিবন্ধী মানুষদের বাড়িতে বাড়িতে আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের উদ্যোগে বৃহস্পতিবার ও শুক্রবার দু’দিনব্যাপী ঈদ উপহার সামগ্রী পৌছে দেয়,ট্রাই ফাউন্ডেশন। আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের সাধারণ সম্পাদক ও চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী’র নেতৃত্বে একটি দল বাড়িতে বাড়িতে গিয়ে পৌছে দেয় ট্রাই ফাউন্ডেশনের এই ঈদ উপহার সামগ্রী। এই ঈদ উপহার প্রতিটি প্যাকেজে লাচ্ছা সেমাই,চিনি,গুড়ো দুধ,চাল,ডাল,আলু,আটা,সুজি ভোজ্য তেল ও লাইভবয় সাবান প্রদান করা হয়।
এ সময় চ্যানেল আই দশর্ক ফোরামের শাহ্ শৈবাল রীশাদ, ঝিনুক,লাবু,আনোয়ার,হেলাল,হৃদয় সহ অন্যরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের উদ্যোগে প্রতি বছর শীতে শীতবস্ত্র কম্বল এবং ঈদে ট্রাই ফাউন্ডেশনের ঈদ উপহার আনুষ্ঠানিকভাবে বিতরণ করা হলেও এবার করোনাভাইরাসের কারণে সামাজিক দূরত্ব বজায় রাখতে এবং ঘূর্ণিঝড় আম্পানের কারণে মানুষকে ঘরে রাখতে ব্যতিক্রম এ আয়োজন করা হয়।