(দিনাজপুর২৪.কম) দিনাজপুর সদর উপজেলায় সরকারি ৬৪ বস্তা চাল ও ৪৮ বস্তা আটাসহ এক ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (২০ এপ্রিল) দিনাজপুর সদর উপজেলার ৪ নম্বর শেখপুরা ইউনিয়নের গাবুড়া বাজারের গুদামে অভিযান চালিয়ে এসব চাল-আটা উদ্ধার করা হয়।

সরকারি চাল-আটা মজুতের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শেখপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোমিনুল ইসলামকে গ্রেফতার করে ডিবি অফিসে নিয়ে যাওয়া হয়েছে।

দিনাজপুর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার রহমান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) সুজন সরকার, কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন, ওসি (তদন্ত) বজলুর রশিদ ও ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসুল এ অভিযানে নেতৃত্ব দেন।

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) সুজন সরকার দিনাজপুর২৪.কমকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালি ও ডিবি পুলিশ চেয়ারম্যান মোমিনুলের গুদামে অভিযান চালায়। এ সময় ৩০ কেজি ওজনের ৬৪ বস্তা চাল ও ৫০ কেজি ওজনের ৪৮ বস্তা আটা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে চেয়ারম্যান মোমিনুল ইসলাম পুলিশকে জানিয়েছেন এখানে চারজন ডিলারের ওএমএসের চাল-আটা রয়েছে। সরকার ওএমএসের চাল-আটা বন্ধ রাখতে বলায় গুদামে রাখেন ডিলাররা। শেষ খবর পাওয়া পর্যন্ত চেয়ারম্যান মোমিনুল ইসলামকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছিল।