এম. আহসান কবির (দিনাজপুর২৪.কম) দিনাজপুরের বিরলে মাদকসহ একাধিক মামলার আসামীর বাড়ী থেকে দুই রাউন্ড গুলিসহ একটি দেশীয় পিস্তল উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গত সোমবার দিবাগত রাতে উপজেলার শহরগ্রাম ইউনিয়নের নোনাগ্রামের পশ্চিম পাড়ার মৃত্যু আবদুল কুদ্দুসের ছেলে আরব আলীর শয়ন ঘরের বিছানার নীচ থেকে এটি উদ্ধার করা হয়েছে।
থানা সুত্রে জানা গেছে, দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুশান্ত সরকারের পরিচালনায় গোপন সংবাদের ভিত্তিতে বিরল থানার ওসি এটিএম গোলাম রসুলের নেতৃত্বে সহকারি পুলিশ পরিদর্শক (এস আই) সুমন পারভেজসহ সঙ্গীয় ফোর্স নিয়ে আরব আলীর (৩২) শয়ন ঘরে তল্লাশী করে বিছানার নীচ থেকে দেশীয় তৈরী একটি পিস্তল (ওয়ান সুটার) ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।  পুলিশের উপস্থিতি বুঝতে পেয়ে আরব আলী পালিয়ে যায় বলে ওসি এটিএম গোলাম রসুল জানান। এ ব্যপারে সহকারি পুলিশ পরিদর্শক (এস আই) দীপেন্দ্র নাথ সিংহ বাদী হয়ে আরব আলীকে আসামী করে অস্ত্র আইনে একটি মামলা নং- ১৬, তারিখ-১১/০৯/২০১৮ ইং দায়ের করে।
মামলার তদন্তকারি কর্মকর্তা সহকারি পুলিশ পরিদর্শক (এস আই) সুমন পারভেজ বলেন, মাদকসহ একাধিক মামলা রয়েছে পলাতক আরব আলীর (৩২) বিরুদ্ধে। তাঁকে গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।