(দিনাজপুর২৪.কম) দিনাজপুরে মাদক বিক্রি করার সময় ২ জন বিজিবি সদস্যকে আটক করেছে গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ। তাদেরকে বিজিবির কাছে হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত ২ টার দিকে শহরের গোড়-এ শহীদ ময়দানের পার্শ্বে কৃষ্ণকলি রেস্টুরেন্টের পাশ থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- বিজিবি দিনাজপুর সেক্টরের সিগনালম্যান আনোয়ার হোসেন (৩০) ও ল্যান্স নায়েক সহকারী সাগর হোসেন (৩০)। ধৃত আনোয়ার হোসেন (সিগনালম্যান-৮১৮৪২) বি-বাড়িয়া জেলার সদর থানার পশ্চিম মোড্ডা এলাকার আলমগীর হোসেন ছেলে ও সাগর হোসেন (ল্যান্স নায়েক সহকারী-৮১০৩০) ঝিনাইদহ জেলার সদর থানার আরাপপুর গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, ২ জন মাদক ব্যবসায়ী কৃষ্ণকলি রেস্টুরেন্টের পার্শ্বে পাইকারী মাদক বিক্রি করার জন্য অবস্থান করছেন গোপন সংবাদে এমন তথ্য পেয়ে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। এ সময় একটি মোটরসাইকেলে ২ জন মাদক বিক্রির জন্য অবস্থান করছেন নিশ্চিত হয়ে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের মোটরসাইকেলে সবুজ রঙ্গের একটি ব্যাগে কসটেপ মোড়ানো ২ কেজি গাজা উদ্ধার করা হয়। পরে সেগুলো জব্দ করে ২ জনকে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

পরে সকাল সাড়ে ৮ টার দিকে বিজিবি দিনাজপুর সেক্টরের সদস্যরা আটক ২ জনকে ডিবি কার্যালয় থেকে নিয়ে যায় বিজিবি’র নিজস্ব আইনে বিচার হবে জানিয়ে নিয়ে যায়।

দিনাজপুর গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের ওসি এটিএম গোলাম রসুল বিষয়টি নিশ্চিত করে জানান, ২ জনকে আটক করা হয়েছিল। আটক দুই সদস্যের কাছ থেকে মুচকেলা নিয়ে বিজিবি’র কাছে হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে কি পদক্ষেপ গ্রহণ করা হয়েছে তা জানতে বিজিবি দিনাজপুর সেক্টর কমান্ডারের সরকারী নাম্বারে (০১৭৬৯৬০২২০০) বারবার যোগাযোগ করা হলেও তিনি মোবাইল রিসিভ করেননি। এসএমএস করা হলেও কোন রিপ্লাই দেননি।