(দিনাজপুর২৪.কম) হাকিমপুর গরু চুরি করে নিয়ে পালিয়ে যাওযার সময় স্থানীয় জনতা একটি ট্রাক ও তিনটি চোরাইকৃত গরুসহ ৯ চোরকে আটক করে পুলিশে সোর্পদ করেছে। মঙ্গলবার সকালে হাকিমপুর উপজেলার আলীহাট ইউনিয়নের কাশিয়াডাঙ্গা এলাকা থেকে তাদেরকে আটক করে হাকিমপুর পুলিশের কাছে সোর্পদ করে স্থানীয় জনতা।

আটককৃতরা হলেন, দিনাজপুরের বিরামপুর উপজেলার শ্রীপুর গ্রামের তোশারফ হোসেনের ছেলে মুসফিকুর রহমান, বীরগঞ্জ উপজেলার ভোগডোবা গ্রামের মৃত হরেণ দাসের ছেলে তাপস দাস, কোতয়ালী উপজেলার বোদাবাড়ী গ্রামের মৃত সুন্দর দাসের ছেলে কৃষ্ণ দাস ও যলীবাড়ি গ্রামের মঞ্জুর ছেলে আরিফ হোসেন, বোচাগঞ্জ উপজেলার শ্রীমন্দপুর গ্রামের বিজয় দাসের ছেলে সুজল দাস এবং খানসামা উপজেলার নবেশ দাসের ছেলে সাধু চন্দ্র দাস,রংপুর জেলার পীরগঞ্জ থানার চকপাড়া জামালপুর গ্রামের মুনসুর আলীর ছেলে আব্দুল মনিম, নীলফামারী সদর উপজেলার বেলাডাঙ্গা গ্রামের রবি চন্দ্রের ছেলে লিটন চন্দ্র ও একই উপজেলার বাগানবাড়ি গ্রামের মৃত জহিমুদ্দীনের ছেলে হযরত আলী।

বিষয়টি নিশ্চিত করে হাকিমপুর থানার অফিসার ইনর্চাজ ফেরদৌস ওয়াহিদ জানান, জেলার বোচাগঞ্জ উপজেলা থেকে গরু চুরি করে ট্রাকে করে নিয়ে সকালের দিকে হাকিমপুরের হিলির কাশিডাঙ্গা এলাকা দিয়ে পালিয়ে যাবার সময় স্থানীয় জনতা তাদেরকে একই এলাকার বিভিন্ন জায়গা থেকে আটক করে। পরে স্থানীয়রা ফোন করলে ঘটনাস্থলে গিয়ে চোরাইকৃত তিনটি গরুসহ ট্রাক জব্দ এবং ৯ চোরকে আটক করে থানায় নিয়ে আনা হয়। এ ব্যাপারে বোচাগঞ্জ থানায় মামলা হয়েছে।