(দিনাজপুর২৪.কম) দিনাজপুরের কাহারোলে ঢাকা হতে ঠাকুগাঁওয়ের বালিয়াডাঙ্গীগামী শ্যামলী পরিবহন যাত্রীবাহী বাস উল্টে গিয়ে ১৩ জন যাত্রী আহত হয়েছে। এই ১৩ যাত্রী এক প্রকার প্রাণে বেঁচে গেছেন। গতকাল উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের ঢাকা-পঞ্চগড় সড়কের বটতলা পীরের মাজার সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় বাসিন্দা মোঃ আনোয়ার হোসেন জানান, একটি ভ্যানকে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে উল্টে যায় ঢাকা হতে ঠাকুগাঁওয়ের বালিয়াডাঙ্গীগামী শ্যামলী পরিবহনটি। এতে বাসে থাকা যাত্রীদের মধ্যে ১৩ জন যাত্রী গুরুতর ভাবে আহত হয়। আহতদের উদ্ধার করে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে পুলিশ ও স্থানীয় জনতা।
এদিকে ঘটনার পর দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পরে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে আহতদের রোগীদের খোজ খবর নেন এবং তাৎক্ষণিক ভাবে প্রয়োজনীয় চিকিৎসা ও ঔষধের ব্যবস্থা প্রদান করেন। বীরগঞ্জ থানার এস আই নরেন চন্দ্র রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহতদের তাৎক্ষনিক ভাবে উদ্ধার করে উদ্ধার করে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার কারণে তাদের বিস্তাারিত পরিচয় জানা যায়নি। শেষ খবর পাওয়া পর্যন্ত দুর্ঘটনায় নিহতের কোন সংবাদ পাওয়া যায়নি।