1. dinajpur24@gmail.com : admin :
  2. erwinhigh@hidebox.org : adriannenaumann :
  3. dinajpur24@gmail.com : akashpcs :
  4. self@unliwalk.biz : brandymcguinness :
  5. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  6. rosettaogren3451@dvd.dns-cloud.net : darrinsmalley71 :
  7. Dinah_Pirkle28@lovemail.top : dinahpirkle35 :
  8. vandagullettezqsl@yahoo.com : gastonsugerman9 :
  9. cruz.sill.u.s.t.ra.t.eo91.811.4@gmail.com : howardb00686322 :
  10. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  11. corinehockensmith409@gay.theworkpc.com : meaganfeldman5 :
  12. kenmacdonald@hidebox.org : moset2566069 :
  13. news@dinajpur24.com : nalam :
  14. marianne@e.linklist.club : noblestepp6504 :
  15. NonaShenton@miss.kellergy.com : nonashenton3144 :
  16. armandowray@freundin.ru : normamedlock :
  17. rubyfdb1f@mail.ru : paulinajarman2 :
  18. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  19. Roosevelt_Fontenot@speaker.buypbn.com : rooseveltfonteno :
  20. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
  21. gorizontowrostislaw@mail.ru : spencer0759 :
  22. jcsuave@yahoo.com : vaniabarkley :
মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ১০:৩০ পূর্বাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

দিনাজপুরে কেনাকাটার ধুম : মন কেড়েছে অপরাধী ড্রেস!

  • আপডেট সময় : শনিবার, ৯ জুন, ২০১৮
  • ১ বার পঠিত

এম.আহসান কবির (দিনাজপুর২৪.কম)  ‘তিল ধারণের ঠাঁই আর নাহি রে…’- এমন অবস্থার মধ্যেই দিনাজপুরের বাহাদুর বাজার মার্কেটের সামনে কথা হচ্ছিল মিশন রোড এলাকার জেরিনের সঙ্গে। তিনি বললেন, ‘আগামী শুক্রবারই হয়তো শেষ রোজা। এরপর ঈদ। এত ভিড়ের মধ্যেই বিক্রেতাদের কাছে প্রশ্ন ছিল-কেমন হলো রমজানের তৃতীয় শুক্রবারের বেচা-বিক্রি? উত্তর দেওয়ার সময় কোথায়! একাধিকবার জানতে চাইলে প্রশ্নকর্তার দিকে না তাকিয়ে বললেন, ‘ভালো। ভালো।’ রমজান মাসের তৃতীয় শুক্রবার ছুটির দিনে দিনাজপুরবাসীর কেনাকাটার ব্যস্ততা ছিল চোখে পড়ার মতো। যেমন ছিল ভিড়, তেমনি ছিল বিক্রি। ফুটপাত থেতে অভিজাত বিপণিবিতান, পাড়া-মহল্লার বুটিক হাউস থেকে নামিদামি ব্র্যান্ডের আউটলেট- সর্বত্রই ছিল রমরমা কেনাকাটা।
তবে এবার ঈদের কেনাকাটার মেয়েদের মন কেড়েছে ড্রেসের প্রধান আকর্ষণ হল অপরাধী ড্রেস। অপরাধী ড্রেসগুলো বিক্রি হচ্ছে ৩ থেকে ৭ হাজার টাকার মধ্যে। অপরাধী গানটি জনপ্রিয়তার জন্য এবার অপরাধী ড্রেসটি জনপ্রিয়তা পেয়েছে।
দিনাজপুরের গরীবের মার্কেট বলে খ্যাত কাচারী বাজার, স্টেশন উত্তরা মার্কেট, জাভেদ সুপার মার্কেট, আব্দুর রহিম সুপার মার্কেট বাহাদুর বাজার, রেইনব্রো জেল রোড, লুৎফরনেছা টাওয়ার, গুলশান মার্কেট, মর্ডাণ মোড়, মালদাহপট্টি, চারুবাবুর মোড় ঘুরে ক্রেতা-বিক্রেতাদের সঙ্গে কথা বলে জানা গেল দারুণ জমে গেছে ঈদের কেনাকাটা। ক্রেতার ভিড়ের এ দৃশ্য দেখে মনে হচ্ছিল, পুরো দিনাজপুরই যেন এক বিপণিবিতান! মার্কেটের সব বিপণীবিতানগুলোতে গতকাল ছিল ক্রেতার উপচেপড়া ভিড়। এসব বিপণিবিতানের শাড়ি, রেডিমেড সালোয়ার-কামিজ এবং শিশুদের পোশাক বেশি বিক্রি হচ্ছে। এখানে দরদাম করে সাধ্যের মধ্যে সাধের পোশাক কিনতে দেখা যায় ক্রেতাদের। হাল ফ্যাশনের পোশাক থেকে শুরু করে অলঙ্কার ও প্রসাধনী, নারীদের সবকিছুই রয়েছে এ দুই বিপণিবিতানে। ১৫ রোজার পর থেকেই কেনাকাটা জমে উঠেছে। তবে শুক্রবারের ভিড় সব দিনকে ছাড়িয়ে গেছে। লিলিমোড় থেকে জেলরোড পর্যন্ত বিপণিবিতানগুলোর সামনের খোলা জায়গা ও রাস্তার পাশের ভ্রাম্যমাণ দোকানগুলোতে ক্রেতার আনাগোনা ছিল বেশি। ফুটপাত ঘিরে রয়েছে নারীদের পোশাক ও স্যান্ডেলের বিশাল বাজার। সব বয়েসী নারীর কাছে এই স্যান্ডেলের বাজার খুবই জনপ্রিয়। দাম ১০০ থেকে ২৫০ টাকার মধ্যে। দুই হাতে নানা রকম পোশাকের ব্যাগ নিয়ে দাঁড়ানো দুই বন্ধু রাজু ও শামীমের কাছে দাম সম্পর্কে জানতে চাইলে তারা বলেন, ঈদের বাজার হিসেবে একটু বেশিই মনে হচ্ছে। তবে মানসম্পন্ন পোশাক কিনে খুশি তারা।
এদিকে বেচাকেনায় পিছিয়ে নেই টিভি বিক্রিতারাও। ফুটবল বিশ্বকাপকে সামনে রেখে বিভিন্ন অফারে রকমারী টেলিভিশনও কিনছেন খেলাপাগল ক্রেতারা। অনেকেই ইতোমধ্যে বিশাল আকারের টিভি কিনেছেন বিশ্বকাপ খেলা দেখবে বলে। সব মিলে বিশ্বকাপ ও ঈদ কাছাকাছি। এবারের ঈদ উল ফিতরের বাজারটি বেশ মজাদার ও চাঙ্গা। সব ব্যবসায়ীরাই খুশি। এবার ঈদের সকল প্রসাধনী, কাপড়, সহ বিভিন্ন মালামাল ভাল বিক্রি হয়েছে।


নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর