(দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম)করোনায় মৃত্যু সন্দেহে দিনাজপুরে একব্যক্তিকে তড়িঘড়ি করে জানাজা ছাড়াই দাফন করেছে পরিবারের লোকজন।এই অমানবিক ঘটনাটি ঘটেছে, দিনাজপুরের   সদর উপজেলার ৯ নং আস্করপুর ইউপির খানপুর খুদিহার গ্রামে। বিলম্বে প্রাপ্ত এ ঘটনার সত্যতা স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. জিয়াউর রহমান জিয়া নিশ্চিত করলেও তিনি বলেছেন,প্রাকৃতির দূর্যোগের কারণে জানাজা পড়ানো সম্ভব হয়নি ওই মৃত ব্যক্তির।

চেয়ারম্যান জিয়া আরও বলেন,ওই মৃত্যু হয়েছিলো ঢাকায়। মংগলবার রাতে তার লাশ পরিবারের লোকজন দিনাজপুরে নিয়ে আসেন।কিন্তু,ওই রাতে প্রাকৃতিক দুর্যোগ ঝড়,বৃষ্টি থাকায় জানাজা পড়ানো সম্ভব হয়নি। তবে,ঘটনার পর করোনায় মৃত্যু হয়েছে, এলাকাবাসীর এই অভিযোগের প্রেক্ষিতে স্বাস্থ্য বিভাগ  আজ বৃহস্পতিবার ওই মৃত ব্যক্তির পরিবারের লোকজনের নমুনা সংগ্রহ করেছে।রিপোর্ট পেলে বুঝা যাবে,কিভাবে মৃত্যু হয়েছে ওই ব্যক্তির।

চেয়ারম্যান জিয়া আরও বলেন,ওই মৃত্যু হয়েছিলো ঢাকায়। মংগলবার রাতে তার লাশ পরিবারের লোকজন দিনাজপুরে নিয়ে আসেন।কিন্তু,ওই রাতে প্রাকৃতিক দুর্যোগ ঝড়,বৃষ্টি থাকায় জানাজা পড়ানো সম্ভব হয়নি। তবে,ঘটনার পর করোনায় মৃত্যু হয়েছে, এলাকাবাসীর এই অভিযোগের প্রেক্ষিতে স্বাস্থ্য বিভাগ  আজ বৃহস্পতিবার ওই মৃত ব্যক্তির পরিবারের লোকজনের নমুনা সংগ্রহ করেছে।রিপোর্ট পেলে বুঝা যাবে,কিভাবে মৃত্যু হয়েছে ওই ব্যক্তির।                           করোনা উপসর্গ নিয়ে ওই ব্যক্তির মৃত্যুর বিষয়টি জানার জন্যে দিনাজপুর জেলা সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুসের সাথে মুঠোফোন যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।এ ঘটনায় এলাকায় উদ্বেগ-উৎকন্ঠা বিরাজ করছে।