জিন্নাত হোসেন (দিনাজপুর২৪.কম) একজন আদর্শ রাজনীতিবিদের জীবনে যা কিছুই থাকা দরকার তার সবকিছ্ ুছিলো এম আব্দুর রহিম এর ব্যক্তি জীবনে উল্লেখ করে দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার বলেছেন, এম আব্দুর রহিম শুধু দিনাজপুরের নেতা ছিলেন না। তিনি ছিলেন বাংলাদেশের নেতা। যিনি দিনাজপুরের প্রত্যন্ত অঞ্চলের মানুষের কল্যাণে কাজ করে গেছেন। ব্যক্তি জীবনে তিনি সততার রাজনীতি করে গেছেন। তিনি জাতির পিতা বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ছিলেন। বর্তমান তরুন সমাজকে এম আব্দুর রহিমের সততা ও আদর্শের রাজনীতিক জীবন থেকে শিক্ষা গ্রহণ করে আগামীর পথ চলতে পারলেই স্বার্থক হবে আজকের এই টুর্নামেন্ট।
গতকাল দিনাজপুর সদর উপজেলার ২নং সুন্দরবন ইউনিয়নের বেলবাড়ী স্কুল মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মোঃ আনোয়ার হোসেন এর সার্বিক সহযোগিতায় বেলবাড়ী গোল্ডস্টার যুব সংঘ আয়োজিত মরহুম জননেতা এম আব্দুর রহিম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিনাজপুর সদর ্উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ইমদাদ সরকার প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুন্দরবন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অশোক কুমার রায়, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ দুলাল হোসেন, সাধারন সম্পাদক শাহ মোঃ আনোয়ার হোসেন, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ আকবর আলী শাহ্, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হক প্রমুখ।
উদ্বোধনী খেলা ১-১ গোলে অমিমাংসিত হওয়ায় দিনাজপুর ফুটবল একাডেমী ট্রাইবেকারের মাধ্যমে ৩-১ গোলে নীলফামারী স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে।