1. dinajpur24@gmail.com : admin :
  2. dinajpur24@gmail.com : akashpcs :
  3. self@unliwalk.biz : brandymcguinness :
  4. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  5. Dinah_Pirkle28@lovemail.top : dinahpirkle35 :
  6. cruz.sill.u.s.t.ra.t.eo91.811.4@gmail.com : howardb00686322 :
  7. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  8. kenmacdonald@hidebox.org : moset2566069 :
  9. news@dinajpur24.com : nalam :
  10. NonaShenton@miss.kellergy.com : nonashenton3144 :
  11. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  12. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
  13. jcsuave@yahoo.com : vaniabarkley :
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০৫:৪২ অপরাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

দিনাজপুরে ইউপি সচিবদের ৩ দফা দাবীতে কর্মবিরতি ও মানব বন্ধন

  • আপডেট সময় : সোমবার, ২৯ ফেব্রুয়ারী, ২০১৬
  • ১ বার পঠিত

(দিনাজপুর২৪.কম) সোমবার জেলা প্রশাসক কার্যালয়ের সামনে তিনদফা দাবী বাস্তবায়নের লক্ষে ১৩ উপজেলার ১০২টি ইউনিয়ন পরিষদ সচিবদের সংগঠন বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা) কর্মবিরতি কর্মসূচীর আওতায় ২য় ও শেষ দিনে মানববন্ধন কর্মসূচী পালন করে। কর্মসূচীর উদ্বোধন করতে গিয়ে বাপসা দিনাজপুর জেলা শাখার সভাপতি একেএম হাসান নুর জামান ৩ দফা দাবী উত্থাপন করতে গিয়ে বলেন, ইউনিয়ন পরিষদ সচিবদের পদবী পরিবর্তপূর্বক মুখ্য কর্মকর্তাকরণ ও ১০ম গ্রেড স্কেলের মর্যাদা প্রদান, বেতন, বোনাস, আনুতোষিক, লামগ্রান্ট, শ্রান্তি বিনোদন ভাতাসহ যাবতীয় অর্থ শতভাগ সরকারি কোষাগার থেকে প্রদানের ব্যবস্থা করা, ইউনিয়ন পরিষদ কর্মচারীদের আর্থিক নিরাপত্তার লক্ষে পেনশন ব্যবস্থা নিশ্চিত করন করতে হবে। তিনি আরো বলেন, আগামী ৭ মার্চের মধ্যে ৩ দফা দাবী বাস্তবায়ন না হলে ইউপি সদস্যরা কঠোর আন্দোলনে যেতে বাধ্য হবে। কর্মসূচীতে বক্তব্য রাখেন মোঃ আনিসুর রহমান, মোঃ আনোয়ার সাদাত, মোঃ মমতাজ উদ্দিন, মোঃ রাজিউর রহমান রাজু, বিজয় কুমার অধিকারী, মোঃ মোকাররম হোসেন, মোঃ ওহিদুল ইসলাম ও মোঃ মাজাহারুল ইসলাম প্রমু।
উল্লেখ্য গত ২দিনের ইউপি সচিবদের কর্মবিরতির কারণে ইউপি অফিসে সেবা নিতে আসা জনসাধারন চরম দূর্ভোগের সম্মুখিন হন। দিনাজপুর জেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ ঘুরে দেখা যায় যে, জন্ম সনদ, ট্রেড লাইসেন্সসহ বিভিন্ন সনদ নিতে আসা লোকজন দূর্ভোগের স্বীকার হন। এব্যাপারে সভাপতি একেএম হাসান নুর জামান বলেন, কর্মবিরতীর কারণে জনভোগান্তি যে চরমে উঠেছে আমাদের দাবী সরকার মেনে নিলে আমরা বন্ধের দিন কাজ করে পুষিয়ে দিব।

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর