(দিনাজপুর২৪.কম) দিনাজপুর গোরা-এ শহীদ বড় ময়দানে বেলুন ফেষ্টুন উড়িয়ে আন্তঃ স্কুল বালিকা হ্যান্ডবল প্রতিযোগিতা-২০১৯ এর শুভ উদ্বোধন ঘোষণা করা হয়েছে। দিনাজপুর জেলা মহিলা ক্রীড়া সংস্থার আয়োজনে ২১ মার্চ বৃহস্পতিবার বিকেলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে উদ্বোধনী খোলায় ৪ টি ম্যাচ অনুষ্ঠিত হয়। দিনাজপুর জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা মিসেস জিনাত আরা চৌধুরী মিলি’র সভাপতিত্বে উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী জেলা প্রশাসকের সহধর্মিনী মিসেস ফারহানা সুলতানা। এসময় উপস্থিত ছিলেন বিশেষ অতিথি সহ-সভানেত্রী দিনাজপুর পুলিশ সুপারের সহধর্মিনী মিসেস তানিয়া মোস্তফা, সহ-সভানেত্রী সার্বিক জেনারেল এর সহধর্মিনী মিসেস নাজনীন আক্তার নীপাসহ দিনাজপুর জেলা মহিলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ।
উল্লেখ, উদ্বোধন কালে প্রধান অতিথি জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী জেলা প্রশাসকের সহধর্মিনী মিসেস ফারহানা সুলতানা বলেন যদি চাও সুস্থ্য দেহ, সুস্থ্য মন তবে দরকার খেলাধুলার প্রয়োজন। তিনি দিনাজপুর বড় মাঠের প্রশংসা করে আরো বলেন, এই খেলায় দর্শকের উপস্থিতি দেখে বুঝা যায় যে, দিনাজপুরের মানুষ খেলাধুলাকে পছন্দ করে, তাই এই খেলার আয়োজক মিলি আপাকে ধ্যনবাদ জানাই। এবং আগামিতে অরো বেশি বেশি করে খেলাধুলার আয়োজন করার জন্য আমন্ত্রণ জানাছি।
উদ্বোধনী খেলায় পুলিশ লাইন উচ্চ বিদ্যালয়,ঈদগাহ বালিকা উচ্চ বিদ্যালয়,দিনাজপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, দিনাজপুর উচ্চ বিদ্যালয়, দিনাজপুর বাংলা স্কুল অংশ নেন। খেলায় ধারাভাষকার ছিলেন দিনাজপুরের পরিচিত মুখ রফিক।