(দিনাজপুর২৪.কম) দিনাজপুরের আত্রাই নদীর উপর একটি বেইলী ব্রীজের আংশিক ভেঙ্গে পড়ায় দিনাজপুর-পার্বতীপুর সড়কে ১৮ ঘন্টা যানচলাচল বন্ধ হয়ে যায়। এতে করে সড়কের দু’পার্শ্বে আটকা পড়ে অর্ধশতাধিক যানবাহন। যানচলাচল বন্ধ হয়ে যাওয়ায় দূর্ভোগে পড়ে সাধারন যাত্রীরা।  সোমবার সকালে ঘটনাস্থলে যাত্রী ও সাধারন লোকজন অভিযোগ করে জানান, প্রায়ই এই ব্রীজটি দিয়ে যানচলাচল বন্ধ হয়ে যায়। এতে করে তাদেরকে সমস্যায় পড়তে হয়। রোববার সন্ধ্যা থেকে সেখানে আটকে আছেন কেউ কেউ। কিন্তু সড়ক বিভাগকে বিষয়টি জানানো হলেও ব্রীজটি মেরামত করে চলাচলের উপযোগী করা হয়নি।  রোববার সন্ধ্যা ৬ টার দিকে সদর উপজেলা ও চিরিরবন্দর উপজেলার সংযোগস্থলে আত্রাই নদীর উপর নির্মিত বেইলী ব্রীজের পশ্চিমপার্শ্বে ব্রীজের ৩টি পাটাতন উঠে যায়। এতে করে সন্ধ্যা থেকেই যানচলাচল বন্ধ হয়ে যায়।
সোমবার সকালে স্থানীয় লোকজন নিজ উদ্যোগে পাটাতন ৩টিকে ব্রীজের উপর বসালেও অনেক কষ্টে সাইকেল, মটরসাইকেল ও রিক্সা-ভ্যান চলাচল করলেও ভারী যানবাহন চলাচল সম্পূর্ণরুপে বন্ধ হয়ে পড়ায় যাত্রীরা দূর্ভোগে পড়েন।
এদিকে রাত থেকে ব্রীজ ভেঙ্গে যানচলাচল বন্ধ হয়ে গেলেও সকাল সাড়ে ১০টা পর্যন্ত সড়ক বিভাগের কোন লোকজনকে ঘটনাস্থলে পাওয়া যায়নি। দিনাজপুর সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী সুরুজ মিয়া জানান, এটি পুরাতন খবর। সকাল থেকেই যানবাহন চলাচল শুরু হয়েছে বলে তার লোকজন তাকে জানিয়েছে। কিন্তু যানচলাচল বন্ধ আছে জানানো হলে তিনি জানান, বিষয়টি তাহলে দেখছি। পরে সকাল সাড়ে ১১ টার দিকে সড়ক ও জনপদ বিভাগের লোকজন ঘটনাস্থলে গিয়ে ব্রীজটি মেরামত করে চলাচলের উপযোগী করে তোলেন। -নুরুন্নবী বাবু