1. dinajpur24@gmail.com : admin :
  2. erwinhigh@hidebox.org : adriannenaumann :
  3. dinajpur24@gmail.com : akashpcs :
  4. self@unliwalk.biz : brandymcguinness :
  5. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  6. rosettaogren3451@dvd.dns-cloud.net : darrinsmalley71 :
  7. Dinah_Pirkle28@lovemail.top : dinahpirkle35 :
  8. emmie@a.get-bitcoins.online : earnestinemachad :
  9. vandagullettezqsl@yahoo.com : gastonsugerman9 :
  10. cruz.sill.u.s.t.ra.t.eo91.811.4@gmail.com : howardb00686322 :
  11. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  12. corinehockensmith409@gay.theworkpc.com : meaganfeldman5 :
  13. kenmacdonald@hidebox.org : moset2566069 :
  14. news@dinajpur24.com : nalam :
  15. marianne@e.linklist.club : noblestepp6504 :
  16. NonaShenton@miss.kellergy.com : nonashenton3144 :
  17. armandowray@freundin.ru : normamedlock :
  18. rubyfdb1f@mail.ru : paulinajarman2 :
  19. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  20. Roosevelt_Fontenot@speaker.buypbn.com : rooseveltfonteno :
  21. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
  22. gorizontowrostislaw@mail.ru : spencer0759 :
  23. jcsuave@yahoo.com : vaniabarkley :
মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ০৩:৫৫ অপরাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

দিনাজপুরে আইডিইবি’র প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালী

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ নভেম্বর, ২০১৮
  • ১ বার পঠিত

মাহবুবুল হক খান (দিনাজপুর২৪.কম) অর্থনৈতিক উন্নয়ন ও স্বাচ্ছন্দের জন্য “৪র্থ শিল্প বিপ্লব” এই স্লোগানকে সামনে রেখে সারা দেশের ন্যায় দিনাজপুরে পালিত আইডিইবি’র ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী ও গণপ্রকৌশল দিবস২০১৮ পালিত হয়েছে।  এ উপলক্ষে বৃহস্পতিবার (৮ নভেম্বর) সকালে বালুবাড়ীস্থ আইডিইবি’র কার্যালয় থেকে এক বণাঢ্য র‌্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় আইডিইবি’র কার্যালয়ে গিয়ে শেষ হয়। বেলুন ও ফেস্টুন উড়িয়ে র‌্যালীর উদ্বোধন করেন প্রধান অতিথি দিনাজপুর জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম। দিনাজপুর পলিটেকনিক ইনষ্টিটিউট’র অধ্যক্ষ মোঃ মোসলিম উদ্দিন’র সভাপতিত্বে র‌্যালির পূর্বে সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম বলেন, উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে বর্তমান সরকার বহুমাত্রিক কার্যক্রম পরিচালনা করে আসছে। এ কাজ বাস্তবায়নে দক্ষ জনশক্তির ভূমিকা অগ্রগণ্য। জাতীয় অবকাঠামোগত উন্নয়নে দেশের ডিপ্লোমা ইঞ্জিনিয়ারগণ অবদান রেখে চলেছেন। তিনি বলেন, বর্তমান সরকার ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের কল্যাণে কাজ করছে। সরকারের অবকাঠামো উন্নয়নের লক্ষ্যমাত্রা অর্জনে ডিপ্লোমা প্রকৌশলীদের শ্রম, মেধা, নিষ্ঠা ও সৃজনশীলতা অপরিহার্য্য।
সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাকেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো. জয়নুল আবেদীন ও জেলা ত্রাণ ও পূনর্বাসন কর্মকর্তা প্রকৌশলী মো. মোখলেছুর রহমান, আইডিইবি দিনাজপুর জেলা শাখার সভাপতি মো. আকরাম আলী মিয়া, সাধারণ সম্পাদক মো. আব্দুল আউয়াল, পূনর্ভবা পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ এআইএম মিজানুর রহমান, বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. আমজাদ হোসেন, আইডিইবি জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সাজিউল ইসলাম সাজু।
দিনাজপুর পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী লাইসুর রহমান চৌধুরী, প্রবীন সদস্য প্রকৌশলী মোঃ আব্দুল লতিফ, আইডিইবি জেলা শাখার মহিলা বিষয়ক সম্পাদিকা মোছাঃ সুফিয়া সুলতানা, জিএম ভট্টাচার্য্য, মো. মতিউর রহমান, মো. মিনারুল ইসলাম খান, আলহাজ্ব মো. লুৎফর রহমান, আইসিটি ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মইনুল হোসেন মামুন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন আইডিইবি জেলা শাখার সহ-সভাপতি মোঃ শহিদুল ইসলাম, পলিটেকনিকের শিক্ষার্থী মোঃ আজমাইন কবির রাশিক, দিনাজপুর পলিটেকনিক ইন্সটিটিউট, পূনর্ভবা, ডিআইএসটি, এ্যাপটাচ, উত্তরণ, আনোয়ারা, এসআরএ পলিটেকনিক ইন্সটিটিউট, আইসিটি ক্লাবের ছাত্র-ছাত্রী ও শিক্ষকবৃন্দসহ বিভিন্ন দপ্তরের কর্মরত প্রকৌশলীরা অংশগ্রহণ করেন।

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর