(দিনাজপুর২৪.কম) জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি ঈদের দিন রোগীদের উন্নত মানের খাবার ও চিকিৎসাধীন রোগীদের সেবা যেন বিঘিœত না হয় সে জন সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ দেন উল্লেখ করে বলেন, আমরা সকলেই নিজ নিজ বাড়ীতেই ঈদ উদযাপন করবো। কিন্তু অসুস্থ্য হয়ে যাওয়ায় অনেকেই এই হাসপাতালেই ঈদ উদযাপন করতে হবে। কেউ নিজের ইচ্ছায় এই দিন হাসপাতালে থাকে না। এসব মুমুর্ষ রোগীদের এই দিনে অভিভাবক হলেন, চিকিৎসক ও কর্মকর্তারা। তাই এ দায়িত্ব সতর্কের সাথে পালন করতে হবে। কেউ যেন মনে কষ্ট না পায়।
২৪ জুন শনিবার জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে আকষ্মিক ভাবে পরিদর্শন শেষে এম আব্দুর রহিম মেডিকেল কলেজের অধ্যক্ষ, ও হাসপাতালের ডাক্তার এবং সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে মতবিনিময় কালে এ সব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন এম আব্দুর রহিম মেডিকেল কলেজের অধ্যক্ষ কামরুল আহসান, হাসপাতালের ভাইস প্রিন্সিপাল কান্তা রানী রায়, সহকারী পরিচালক সরল চন্দ্র রায়, ডা. ওয়ারেস, ডা. মশিউর, ডা. নুরুজ্জামান, গাইনি বিশেষজ্ঞ ডা. জাহানারা মুন্নি, ডা. শরিফ, আইসিইউ ইনচার্জ ডা. আবতাব উদ্দীন প্রমুখ। পরে হুইপ ইকবালুর রহিম এমপি আইসিইউতে থাকা রোগীদের খোঁজ খবর নেন।  একই দিন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর শহরের নিমতলা জামে মসজিদের পুনঃনির্মানের ছাদ ঢালাইয়ের উদ্বোধন করেন।