(দিনাজপুর২৪.কম) দিনাজপুরে অটোবাইক ছিনতাইয়ের সেকেন্ড ইন কমান্ড মারুফকে শহরের মাঝাডাঙ্গা থেকে গ্রেফতার করেছে দিনাজপুর কোতয়ালী পুলিশ।
জানা গেছে, দিনাজপুরে অটোবাইক ছিনতাইয়ের সর্দার হিসেবে খ্যাত শহরোস্থ পাহাড়পুরের মৃত মঞ্জুরুল হক মনার পুত্র মোঃ মারুল হোসেন (৩৫) ফিল্মি স্টাইলে ধারালে অস্ত্রের মুখে অটোবাইক কেড়ে নেয়।
মামলার বিবরণে জানা যায়, দিনাজপুর শহরোস্থ গোবরাপাড়া এলাকার মুন্নার পুত্র মো. মিনহাজুল ইসলামের অটোবাইকে করে জুয়েল বেকারীর সেলসম্যান পরিচয় দিয়ে মালদাপট্টি এলাকা থেকে মারুফ সহ বেশ ক’জন ফুলবাড়ি উপজেলায় রওনা দেয়। এক পর্যায়ে ফাঁকা জায়গা পেয়ে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে উক্ত মিনহাজুলের অটোবাইকটি ছিনতাই করে নিয়ে যায়। মিনহাজুল ইসলাম বিষয়টি দিনাজপুর কোতয়ালী থানায় অভিযোগ করলে ছিনতাইকারীর গডফাদার মারুফকে পুলিশ গ্রেফতার করে। দিনাজপুর শহরের সুইহারী মাঝাডাঙ্গা এলাকার শহিদুল ইসলামের পুত্র মো. দুলাল হোসেন এ প্রতিনিধিকে আমারও অটোবাইকেও ঠিক একই কায়দায় দিনাজপুর মদিনা মসজিদ মোড় থেকে কাহারোলে নিয়ে গিয়ে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে অটোবাইক ছিনতাই করে উক্ত মারুফসহ তার গংরা ।
আটককৃত মারুফ এলাকাবাসী এবং সাংবাদিকদের সামনে স্বীকার করেছে যে, সে একাধিক অটোবাইক ঠিক একই কায়দায় ছিনতাই করেছে। উক্ত পাহাড়পুর এলাকার মারুফের বিরুদ্ধে ইতোমধ্যে দিনাজপুর কোতয়ালী থানায় মামলা রয়েছে। যার মামলা নং- ৩৭। তারিখ ১৪/০২/২০২০।