(দিনাজপুর২৪.কম) দিনাজপুরের বীরগঞ্জে এক স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে আদিবাসী রবি সরেণ (২৪)নামে এক যুবককে আটক করেছে পুলিশ। আটক রবি সরেণ বীরগঞ্জ উপজেলার সুজালপুর ইউনিয়নের মহুগাঁও গ্রামের মৃত হরি সরেণের পুত্র।
বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় ধর্ষককে আটক করেছে পুলিশ।  এর আগে গত বুধবার বিকেলে সাড়ে ৩টায় তার বাসায় টিভি দেখতে গিয়ে ধর্ষণের স্বীকার হয় স্কুল ছাত্রটি।
বীরগঞ্জ থানার এএসআই মো. আলতাফ হোসেন জানান, গত বুধবার বিকেল সাড়ে তিনটায় বীরগঞ্জ উপজেলার সুজালপুর ইউনিয়নের মহুগাঁও গ্রামের বাসিন্দা ইউনিয়ন পরিষদের গ্রাম্য পুলিশ এর কন্যা ও স্থানীয় এক স্কুলছাত্রী (১১) প্রতিবেশী মৃত হরি সরেণের ছেলে রবি সরেণের বাসায় টিভি দেখতে যায়। এ সময় রবি সরেণ বাড়ীতে কেউ না থাকার কারণে স্কুল ছাত্রীটিকে জোড় পুর্বক ধর্ষণ করে। রাতে বিষয়টি পরিবারে কাছে জানালে ছাত্রীর পিতা সকালে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে অবহিত করে। চেয়ারম্যান তাৎক্ষণিক ভাবে বিষয়টি পুলিশকে জানান। পুলিশ অভিযান চালিয়ে গতকাল বিকেল সাড়ে ৫টায় ভাদুরিয়া এলাকা থেকে তাকে আটক করে।
তিনি আরো জানান, ঘটনার সময় ছাত্রীটির বাবা ইউনিয়ন পরিষদে কর্মরত ছিলেন এবং মা গরুর জন্য বাড়ীর পাশে একটি ক্ষেতে ঘাস কাটতে গিয়েছিলেন।
বীরগঞ্জ থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষককে আটক করা হয়েছে। সে অপরাধ স্বীকার করেছে।
এ ব্যাপারে শিশুটির পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়ের করেছে।