1. dinajpur24@gmail.com : admin :
  2. dinajpur24@gmail.com : akashpcs :
  3. self@unliwalk.biz : brandymcguinness :
  4. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  5. Dinah_Pirkle28@lovemail.top : dinahpirkle35 :
  6. cruz.sill.u.s.t.ra.t.eo91.811.4@gmail.com : howardb00686322 :
  7. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  8. kenmacdonald@hidebox.org : moset2566069 :
  9. news@dinajpur24.com : nalam :
  10. NonaShenton@miss.kellergy.com : nonashenton3144 :
  11. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  12. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
  13. jcsuave@yahoo.com : vaniabarkley :
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০১:০৪ অপরাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

দিনাজপুরের বীরগঞ্জে বিভিন্ন সরকারি ভাতা প্রদান করলেন মনোরঞ্জন শীল গোপাল এমপি

  • আপডেট সময় : শুক্রবার, ২৩ জুন, ২০১৭
  • ১ বার পঠিত

ফজিবর রহমান বাবু (দিনাজপুর২৪.কম) জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, সমাজে প্রশ্চাদপদদের অগ্রগামী করে সমাজের মূল স্রোতে সম্পৃক্ত করতে শুধুমাত্র বর্তমান সরকারেই এই উদ্যোগ গ্রহন করেছেন। যা ইতি পূর্বে কোন সরকার এ ধরনের উদ্যোগ গ্রহন করেন নাই। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ সমাজের সকল শ্রেনীকে উন্নত করতে সর্বাধিক উদ্যোগ গ্রহন করেছেন।
গত ২২ জুন বৃহস্পতিবার বিকেলে বীরগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে ২০১৬-১৭ অর্থ বছরের সমাজসেবা অধিদপ্তর হইতে বয়স্ক, বিধবা ভাতা এবং ক্যান্সার, কিডনি ও লিভার সিরোসিস রোগীদের মাঝে অনুদানের চেক বিতরন, ঐচ্ছিক তহবিল থেকে বিভিন্ন মসজিদ, মন্দির ও অসচ্ছল ব্যক্তিদের এবং তুলসীপুর আদিবাসী পাড়ায় ডেকোরোসনের মালামাল প্রদানকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এসময় তিনি ক্যান্সার, কিডনি ও লিভার সিরোসিস ৩ জন রোগীর মাঝে প্রত্যেককে ৫০ হাজার টাকাকরে ১ লক্ষ ৫০ হাজার টাকার চেক চিকিৎসা সহায়তার জন্যে প্রদান করেন। একই সঙ্গে তিনি ১২১ জন বয়স্ক ভাতা প্রত্যেককে ৬ হাজার টাকা করে মোট ৭লক্ষ ২৬ হাজার  টাকা ও ৫০ জন বিধবা মহিলার মাঝে প্রত্যেককে ৬ হাজার টাকা করে মোট ৩ লক্ষ নগদ টাকা বিতরন ও জাতীয় সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিল হইতে ৩০ জন আওয়মীলীগ ও অংগ সংগঠনের দুস্থ ও অসচ্ছল কর্মীদের মাঝে প্রত্যেককে ৫ হাজার টাকা করে মোট ২ লক্ষ ৯০ হাজার টাকা নগদ প্রদান করেন। এ ছাড়াও প্রধান অতিথি উপজেলার ৭ টি মসজিদ ও মন্দিরে ১ লক্ষ ৫০ হাজার টাকার চেক বিতরন করেন এবং ১০ নং মোহনপুর ইউনিয়নের তুলসীপুর আদিবাসী পাড়ায় ডেকোরোসনের মালামাল প্রদান করেন।
এমপি গোপাল আরো বলেন, বর্তমানে আদিবাসীদের বিভ্রান্ত করে বা গায়ের জোর দেখিয়ে, ধমক দিয়ে জমি আত্মসাৎ করা যাবে না। আদিবাসী ছেলে-মেয়েদের শিক্ষিত ও সচেতন করে তাদের চাকুরীর ক্ষেত্রে কোটা নির্ধারন করেছেন বর্তমান সরকার।
এমপি গোপাল বলেন, বাংলাদেশের প্রতিটি মানুষের মুখে হাসি ফোটানো, তাদের আর্থ-সামাজিক উন্নয়ন এবং তাদের ক্ষুধা ও দারিদ্র্য থেকে মুক্তি দেয়ার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।
উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, সমাজ সেবা কর্মকর্তা মোঃ মতিয়ার রহমান, বীরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আককাছ আহম্মেদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শামীম ফিরোজ আলম, যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ ইয়াছিন আলী, বীরগঞ্জ মহানাম যজ্ঞানুষ্ঠানের সভাপতি বাবু গীরিজানাথ দাস ও সাবেক উপজেলা ভাইস চেয়ার ম্যান বাবু গোপাল দেব শর্মা ।

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর