1. dinajpur24@gmail.com : admin :
  2. erwinhigh@hidebox.org : adriannenaumann :
  3. dinajpur24@gmail.com : akashpcs :
  4. self@unliwalk.biz : brandymcguinness :
  5. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  6. rosettaogren3451@dvd.dns-cloud.net : darrinsmalley71 :
  7. Dinah_Pirkle28@lovemail.top : dinahpirkle35 :
  8. emmie@a.get-bitcoins.online : earnestinemachad :
  9. vandagullettezqsl@yahoo.com : gastonsugerman9 :
  10. cruz.sill.u.s.t.ra.t.eo91.811.4@gmail.com : howardb00686322 :
  11. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  12. corinehockensmith409@gay.theworkpc.com : meaganfeldman5 :
  13. kenmacdonald@hidebox.org : moset2566069 :
  14. news@dinajpur24.com : nalam :
  15. marianne@e.linklist.club : noblestepp6504 :
  16. NonaShenton@miss.kellergy.com : nonashenton3144 :
  17. armandowray@freundin.ru : normamedlock :
  18. rubyfdb1f@mail.ru : paulinajarman2 :
  19. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  20. Roosevelt_Fontenot@speaker.buypbn.com : rooseveltfonteno :
  21. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
  22. gorizontowrostislaw@mail.ru : spencer0759 :
  23. jcsuave@yahoo.com : vaniabarkley :
মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ১১:৫৯ পূর্বাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

দিনাজপুরের বিরলে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ সম্পন্ন

  • আপডেট সময় : শুক্রবার, ২০ মে, ২০১৬
  • ১ বার পঠিত

আতিউর  রহমান, (দিনাজপুর২৪.কম) ৬ষ্ঠ ধাপে স্থানীয় সরকার নির্বাচনে বিরলের ৬ টি ইউনিয়নের প্রার্থীদের প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে। শুক্রবার বিরলের ৬ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ২৪ জন, সাধারণ সদস্য পদে ১৯০ জন ও সংরক্ষিত সদস্য পদে ৫৯ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ প্রদান করেছে সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তাগণ। উপজেলা সমবায় অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ আব্দুস সবুর জানান, ৩ নং ধামইর ইউনিয়নে উপজেলা আ’লীগের সদস্য ও বর্তমান চেয়ারম্যান মোঃ মসলেম উদ্দীন (নৌকা), ইউপি বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মোঃ তোজাম্মেল হক (ধানের শীষ), স্বতন্ত্র প্রার্থী ও সাবেক চেয়ারম্যান মোঃ রিয়াজুল ইসলাম  (মোটরসাইকেল),স্বতন্ত্র প্রার্থী মোঃ আকতারুল ইসলাম (আনারস), ৯ নং মঙ্গলপুর ইউনিয়নে ইউপি আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মোঃ সেরাজুল ইসলাম (নৌকা), ইউপি বিএনপি’র সাধারণ সম্পাদক মোঃ আবুল কাশেম (ধানের শীষ), স্বতন্ত্র প্রার্থী ও সাবেক চেয়ারম্যান কছিম উদ্দীন আহমেদ (চশমা), উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ তকদির আলী সরকার জানান, ৪ নং শহরগ্রাম ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মোঃ হাফিজুল ইসলাম  (ঘোড়া), ইউপি বিএনপি’র সভাপতি মোঃ সালেহ উর রহমান (ধানের শীষ), ইউপি আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মিজানুর রহমান (নৌকা), স্বতন্ত্র প্রার্থী মোঃ আব্দুর রহমান (চশমা), ইউপি ন্যাপের সভাপতি মাহবুব আলম (কুড়ে ঘর), স্বতন্ত্র প্রার্থী ও সাবেক চেয়ারম্যান মোঃ হাছান আলী (আনারস), ৬ নং ভান্ডারা ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মোঃ শহিদুর রহমান (আনারস), ইউপি আওয়ামীলীগের সভাপতি মোঃ মামুনুর রশিদ মামুন (নৌকা), স্বতন্ত্র প্রার্থী মোঃ আবুল কালাম আজাদ (মোটরসাইকেল), স্বতন্ত্র প্রার্থী মোঃ নজরুল ইসলাম আবু (ঘোড়া), ইউপি বিএনপি’র সহ-সভাপতি মোঃ মোশারফ হোসেন (ধানের শীষ) ও স্বতন্ত্র প্রার্থী মোঃ আব্দুল মালেক (চশমা), উপজেলা প্রাণিসম্পদ অফিসার ও রিটার্নিং অফিসার ডাঃ অমল কুমার রায় জানান, ৮ নং ধর্মপুর ইউনিয়নে ইউপি বিএনপি’র সভাপতি ও বর্তমান চেয়ারম্যান নুর ইসলাম (ধানের শীষ), ইউপি আওয়ামীলীগের সভাপতি শ্রী সাবুল চন্দ্র সরকার (নৌকা), স্বতন্ত্র প্রার্থী মোঃ মানিরুল ইসলাম (আনারস), ১০ নং রাণীপুকুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ইউপি বিএনপি’র সহ-সভাপতি মোঃ মোজাহারুল ইসলাম (ধানের শীষ) এবং ইউপি আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক আজম (নৌকা) মার্কা প্রতীক পেয়েছে।
৩ নং ধামইর ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৩১ জন, সংরক্ষিত সদস্য পদে ৯জন, ৪ নং শহরগ্রাম ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৩৩ জন, সংরক্ষিত সদস্য পদে ১২ জন, ৬ নং ভান্ডারা ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৩৬ জন, সংরক্ষিত সদস্য পদে ১১জন, ৮ নং ধর্মপুর ইউনিয়নে সাধারণ সদস্য পদে ২৭ জন ও সংরক্ষিত সদস্য পদে ১১ জন, ৯ নং মঙ্গলপুর ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৩৩ জন ও সংরক্ষিত সদস্য পদে ৭ জন, ১০ নং রাণীপুকুর ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৩০ জন ও সংরক্ষিত সদস্য পদে ৯ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ প্রদান করা হয়েছে। আগামী ০৪ জুন শনিবার ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ৬ টি ইউনিয়নে ৫৪ টি ওয়ার্ডে ৫৬ টি কেন্দ্রে ৩২৩ টি কক্ষে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ৩ নং ধামইর ইউনিয়নে ৭ হাজার ২ শ’ ৯৯ জন পুরুষ ও ৭ হাজার ১ শ’ ৩৬ জন নারী ভোটারসহ মোট ভোটার ১৪ হাজার ৪শ’ ৩৫ জন, ৪ নং শহরগ্রাম ইউনিয়নে ৯ হাজার ৩ শ’ ১৮ জন পুরুষ ও ৯ হাজার ১ শ’ ২৯ জন নারী ভোটারসহ মোট ভোটার ১৮ হাজার ৪শ’ ৪৭ জন, ৬ নং ভান্ডারা ইউনিয়নে ৮ হাজার ২ শ’ ৯৯ জন পুরুষ ভোটার ও ৮ হাজার ২ শ’ ৩ জন নারী ভোটার সহ মোট ভোটার ১৬ হাজার ৫শ’ ২ জন, ৮ নং ধর্মপুর ইউনিয়নে ৮ হাজার ৮ শ’ ৯৮ জন পুরুষ ও ৮ হাজার ৪ শ’ ৯১ জন নারী ভোটার সহ মোট ভোটার ১৭ হাজার ৩শ’ ৮৯ জন, ৯ নং মঙ্গলপুর ইউনিয়নে ৭ হাজার ৪৪ জন পুরুষ ও ৭ হাজার ১ শ’ ৩ জন নারী ভোটার সহ মোট ভোটার ১৪ হাজার ১শ’ ৪৭ জন ও ১০ নং রাণীপুকুর ইউনিয়নে ৯ হাজার ১৯ জন পুরুষ ও ৮ হাজার ৯ শ’ ৬৪ জন নারী ভোটার সহ মোট ভোটার ১৭ হাজার ৯ শ’ ৮৩ জন ভোটার। ৬ টি ইউনিয়নে ৪৯ হাজার ৮শ’ ৭৭ জন পুরুষ ও ৪৯ হাজার ২৬ জন নারী ভোটার সহ মোট ভোটার ৯৮ হাজার ৯শ’ ৩ জন।

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর