(দিনাজপুর২৪.কম) বলিউডের অন্যতম জনপ্রিয় তারকাদের মধ্যে নিঃসন্দেহে উঠে আসবে মালাইকা অরোরার নাম। তাঁকে ঘিরে যেমন বিতর্ক সৃষ্টি হয়েছে তেমনই বারংবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন তিনি। একটা সময় সালমান খানের ভাই আরবাজ খানের ঘরণী ছিলেন তিনি।

তবে দীর্ঘদিন সম্পর্কে থাকার পরে বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। এখন অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই বিবাহ বন্ধনেও আবদ্ধ হতে চলেছেন তাঁরা।

তবে মাঝে মধ্যেই সংবাদ শিরোনামে উঠে আসে মালাইকা অরোরার নাম। সে তাঁর পোশাকের পছন্দের জন্যই হোক বা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ানোর কারণে। এই বয়সে এসেও স্বল্প পোশাক পরার জন্য মাঝে মাঝেই নেটিজেনদের আক্রমণের শিকার হন অভিনেত্রী। ফের একবার ফটোশুট করার জন্যই কুৎসিত ট্রোলের শিকার হয়েছেন তিনি।

এবার বডি হাগিং পোষাক পরে ইন্টারনেট ব্যবহারকারীদের তীব্র কটাক্ষের মুখে পড়ে আলোচনায় এসেছেন বলিউড তারকা মালাইকা অরোরা।

জিনিউজের প্রতিবেদন বলছে, একটি বডি হাগিং পোশাক পরে বৃহস্পতিবার জিমে যান মালাইকা। গাড়ি থেকে নেমে জিমে ঢোকার মুহূর্তে পাপারাজ্জিদের ক্যামেরা বন্দি হন এই বলিউড অভিনেত্রী। আর মালাইকার ওই ভিডিও প্রকাশ্যে আসার পর থেকেই জোর সমালোচনা শুরু হয়ে যায়।

ওই ভিডিও সামনে আসার পর অনেকে প্রশ্ন করতে শুরু করেছেন, মালাইকা কি পোশাক পরেছেন! অনেকে আবার বলতে শুরু করেন, বুড়ো বয়সে কেন মালাইকা এই ধরণের পোশাক পরতে শুরু করেছেন! আবার অনেকের মন্তব্য, মালাইকার এই পোশাক দেখে তাকে ভারতের সস্তার কিম কারদাশিয়ান বলে মনে হচ্ছে।

আবার কেউ কেউ মন্তব্য করেন, মালাইকা কি পোশাক পরতে ভুলে গিয়েছেন! অনেকে আবার মালাইকাকে আন্টি বলেও সম্মোধন করতে শুরু করেন ওই ভিডিওতে। -ডেস্ক