(দিনাজপুর২৪.কম) পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ডাচ-বাংলা ব্যাংকের এটিএম বুথ বন্ধ থাকায় টাকা তুলতে না পেরে চরম ভোগান্তিতে পড়েছেন ব্যাংকটির  গ্রাহকরা। কোরবানী ঈদের পর থেকেই বুথটি বন্ধ। ফলে এটিএম কার্ডের মাধ্যমে টাকা উত্তোলন করতে না পেড়ে ক্ষোভ প্রকাশ করেছেন অনেক গ্রাহক। ব্যাংকটির এটিএম বুথ বন্ধ থাকায় চরম ভোগান্তিতে রয়েছেন ব্যবসায়ীরাও। তেঁতুলিয়াতে রয়েছে দেশের অন্যতম স্থলবন্দর বাংলাবান্ধা। এ স্থলবন্দরের সাথে চতুর্দেশীয় ব্যবসা-বাণিজ্যের ফলে অনলাইনে লেনদেন হিসেবে ডাচ-বাংলা ব্যাংকটিকেই গুরুত্ব দিয়ে আসছেন বেশির ভাগ ব্যবসায়ী, পর্যটকসহ সাধারণ গ্রাহকরা।  কিন্তু ঈদুল আযহার পর থেকে এটিএম বুথ অচল থাকায় চরম বিপাকে পড়েছেন তারা। বৃহস্পতিবার বিভিন্ন সময়ে বাংলাবান্ধা স্থলবন্দরে ব্যবসায়ীসহ সাধারণ গ্রাহকদের সাথে কথা বললে তারা জানান, টাকার খুব প্রয়োজন। কিন্তু বুথ বন্ধ। খুব চিন্তিত রয়েছি।

গ্রাহকদের অভিযোগ, ঈদের পর থেকেই বন্ধ ডাচ-বাংলার এটিএম বুথ। প্রতিদিন এসে ফিরে যাচ্ছি। টাকা তুলতে না পারায় ব্যবসায় ক্ষতি হচ্ছে। ব্যাংকটির সেবা কি কারণে বন্ধ রাখা হয়েছে তা গ্রাহকদের আগে জানানো ও বুথের সামনে নির্দিষ্ট কারণ উল্লেখ করে সাইনবোর্ড টানিয়ে রাখার প্রয়োজন থাকলেও কর্তৃপক্ষ তা করেননি।

এ বিষয়ে ডাচ-বাংলা ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ রমজান আলী জানান, লো-ভোল্টেজের কারণে এ সমস্যা সৃষ্টি হয়েছে। আশা করছি এক সপ্তাহের মধ্যে ঠিক হয়ে যাবে।