হাবিব (দিনাজপুর২৪.কম)  তেঁতুলিয়ায় পঞ্চগড় জেলা কমিউনিটি পুলিশি ও সিসিএম (ক্রাইম কন্ট্রোল মডেল) এর উদ্যোগে জঙ্গীবাদ ও মাদক বিরোধী গণসচেনতা বৃদ্ধি সংক্রান্তে বর্ষব্যাপী এক গণসংযোগ কর্মসূচী পালন করা হয়েছে। বুধবার (৭ জুন) দুপুর ১২টায় তেঁতুলিয়া চৌরাস্তায় জেলা পুলিশের আয়োজনে অনুষ্ঠিত হয় এই গণসংযোগ কর্মসূচী। কর্মসূচীতে মডেল থানা অফিসার ইনচার্জ সরেস চন্দ্র এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার গিয়াস উদ্দিন আহম্মেদ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন তিরিক্ত পুলিশ সুপার দীন মুহাম্মদ, এসপি সার্কেল সুদর্শন কুমার রায়, বাংলাদেশ সরকারের এটুআই প্রোগ্রামের জনপ্রেক্ষিত বিশেষজ্ঞ নাইমুজ্জামান মুক্তা, সাবেক মহিলা সংরক্ষিত সংসদ সদস্য ফরিদা আখতার হীরা, উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম শাহিন, নির্বাহী অফিসার মো.সানিউল ফেরদৌস, মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া, মুক্তিযোদ্ধা কমান্ডার কাঝী মাহব্ুুবুর রহমান, আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী মন্ডল, সাধারণ সম্পাদক কাজী মাহমুদুর রহমান ডাবলু, জাসদ সভাপতি জাহিদুল ইসলাম, জাতীয় পাটির সভাপতি মকলেছুর রহমান প্রমুখ। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামীলীক মহিলা সভাপতি মাসহুদা বেগম, সাধারন সম্পাদক সেতারা বেগম, যুব লীগ আহব্বয়ক মোজাফ্ফর হোসেন, আব্দুল হাকিম , ছাত্রলীগ সভাপতি আরিফ হোসেন মিল্টন, ছাএলীগ সহ-সভাপতি তৌহিদ হাসান তুহিনসহ বিভিন্ন রাজনৈতিক, পেশাজীবি এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

গণসংযোগ কর্মসূচীতে বক্তারা তেঁতুলিয়ার প্রেক্ষাপটে জঙ্গীবাদ ও মাদক বিরোধী গণসচেতনতা বৃদ্ধি সংক্রান্তে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পঞ্চগড় জেলা বাংলাদেশের একটি শান্তিপ্রিয় জেলা। এ জেলার অন্যতম গুরুত্বপূর্ণ উপজেলা হচ্ছে তেঁতুলিয়া। এখানে চা শিল্প, পাথর, পর্যটন শিল্প এবং চারদেশীয় একমাত্র বাণিজ্যিক কেন্দ্রস্থল হচ্ছে বাংলাবান্ধা স্থলবন্দর।
এসময় উপজেলা নির্বাহী মো.সানিউল ফেরদৌস তেঁতুলিয়া সার্বিক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ হিসেবে তেঁতুলিয়া প্রবেশদ্বারা চৌরাস্তার মোড়ে একটি সার্কিট ক্যামেরা এবং মডেল থানা একটি সার্কিট ক্যামেরা স্থাপনে প্রস্তাব রাখেন। এ প্রস্তাব বাস্তবায়নে প্রধান অতিথি সমর্থন তা এক মাসের মধ্যে তা স্থাপনে প্রতিশ্রুতি প্রদান করেন।
অনুষ্ঠান শেষে একটি র‌্যালী নিয়ে জনগণের মাঝে গণসচেতনতা বৃদ্ধির লক্ষে কয়েকটি বাড়ির লোকজনের সাথে জঙ্গীবাদ ও মাদকের নিয়ন্ত্রণের উপর কথা বলেন।