হাবিব (দিনাজপুর২৪.কম) তেঁতুলিয়ায় আড়াই কেজি গাঁজাসহ আব্দুল করিম (২২) নামের এক ব্যবসায়ীকে আটক করেছে মডেল থানা পুলিশ। আটকৃত গাজা ব্যবসায়ী বোদা উপজেলার ময়দানদিঘি কেরানীপাড়া (এলিট পাম্প সংলগ্ন) খতিবর রহমানের পুত্র।
জানা যায় গত সোমবার বাংলাবান্ধা তেঁতুলিয়া-পঞ্চগড় মহাসড়কের মাঝিপাড়া (ডাকবদলীপাড়া) নামক স্থানে তেঁতুলিয়া মডেল থানার এএসআই মো. মাজেদুল ইসলাম এর নেতৃত্বে একদল পুলিশ জরুরী মোটরসাইকেল চেকপোস্টে বসেন। এসময় পুলিশের তল্লাশিতে পঞ্চগড় থেকে একটি মাটরসাইকেলে ০২ জন আরোহী চালক আব্দুল করিম পিঠে থাকা ব্যাগে আড়াই কেজি গাঁজা যার আনুমানিক মূল্য-২৫,০০০/- টাকা, গাঁজা পরিবহনে ব্যবহৃত ব্যাগ ও ০১টি পুরাতন মোটরসাইকেল, মূল্য অনুমান-৫০,০০০/- টাকা জব্দ করেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সহযোগি এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী সুজন মিয়া (২১) দৌড়ে পালিয়ে যায়।
পুলিশ জানায়-তারা দীর্ঘদিন ধরে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে নিজ থানা হতে বিভিন্ন কায়দায় গাঁজা বহন পুর্বক তেঁতুলিয়া থানায় একাধিক জায়গায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল মর্মে প্রাথমিকভাবে সাক্ষ্য প্রমাণ পাওয়া যায়। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করেছে।