(দিনাজপুর২৪.কম) আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, তৃণমূল নির্বাচনে যারা বিজয়ী হচ্ছেন তারাই আগামী জাতীয় নির্বাচনে জয়লাভ করবেন। বৃহস্পতিবার ২৯টি ইউনিয়ন পরিষদের নির্বাচন সম্পন্ন হয়েছে উল্লেখ করে তিনি বলেন, এরমধ্যে আওয়ামী লীগ ২২টি, স্বতন্ত্র ৪টি ও বিএনপি ৩টিতে জয়লাভ করেছে। ওবায়দুল কাদের আজ রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের যৌথ সভা শেষে সংবাদ সম্মেলনে এ কথা বলেন।
আগামী ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবসসহ আগস্ট মাসব্যাপী বিভিন্ন কর্মসূচি সফল করার লক্ষ্যে এ যৌথসভার আয়োজন করা হয়। আওয়ামী লীগের সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনগুলোর নেতৃবৃন্দও এ সভায় অংশ গ্রহণ করেন।
আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ও এডভোকেট জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন, আফম বাহাউদ্দিন নাছিম, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লেিগর সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, উত্তরের সাধারণ সম্পাদক সাদেক খান, দলের মহিলা বিষয়ক সম্পাদক ফজিলাতুন্নেছা ইন্দিরা, যুবলীগের সাধারণ সম্পাদক হারুনর রশীদ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মো. আবু কাওসার, যুবমহিলা লীগের সভাপতি নাজমা আক্তার এবং ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ যৌথ সভায় উপস্থিত ছিলেন।
ওবায়দুল কাদের গণমাধ্যমের উদ্দেশে বলেন, স্থানীয় সরকার নির্বাচনে আওয়ামী লীগ যখন জয়লাভ করে তখন সংবাদ হয় না, কিন্তু বিএনপি জয়লাভ করলে সংবাদ হয়। আগে নির্বাচন কমিশনের বিরুদ্ধে নানা অভিযোগ ছিলো, এখন নেইÑ এ কথা উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘তারপরও আমরা জিতলে সংবাদ পরিবেশিত হয় না’। সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের আগস্ট মাসব্যাপী কর্মসূচি ঘোষণা করে ভাবগাম্ভীর্যের সাথে জাতীয় শোক দিবসসহ কর্মসূচি সফল করার জন্য মহানগর, জেলা, উপজেলা, ইউনিয়ন পর্যায়ের নেতা-কর্মীদের প্রতি আহবান জানান। -ডেস্ক