(দিনাজপুর২৪.কম) সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছে প্রায়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের স্ত্রী মেহের আফরোজ শাওনের সঙ্গে তাহসানের বিয়ের গুঞ্জন। মূলত ইউটিউবে বেশকিছু ভিডিও কন্টেন্ট দিয়েই এসব গুজব ছড়ানো হচ্ছে। এছাড়া ফেসবুকেও এমন ভিডিও ঘুরে বেড়াচ্ছে।

ভিডিও লিংকগুলোতে নববধূর সাজে মেহের আফরোজ শাওন আর তাহসানের একটি ছবি জুড়ে দেওয়া হয়েছে। এছাড়াও যোগ করা হয়েছে দুই হাতের একটি ছবি। শিরোনামে লেখা হয়েছে- ‘অবশেষে, সবাইকে অবাক করে বিয়ের পিঁড়িতে শাওন আহমেদ এবং কণ্ঠশিল্পী তাহসান!’

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো ছবি

এসব ভিডিও দেখে বিরক্ত মেহের আফরোজ শাওন। ভিডিও মেকারকে ‘ছাগল’ সম্বোধন করেছেন তিনি। গতকাল রাতে এমনই একটি ভিডিও নিজের ফেসবুকে শেয়ার করে শাওন ক্যাপশনে লিখেছেন- ‘গতকাল থেকে মনটা খুব খারাপ ছিল।

একটু আগে ইনবক্সে পাঠানো এই ইউটিউব কন্টেন্ট এর হেডলাইন দেখে এত্ত বড় সাইজের একটা ভিমড়ি খেয়েছি যে আগামী দু’দিন কিছু না খেলেও চলবে!

ভিডিওটা দেখার ইচ্ছাও হয়নি। ভেতরে যে ফালতু কিছু থাকবে তা বুঝতে পারছি বটে। তবে দুইপাশে দু’জনের ছবি! মধ্যিখানে লাল হৃদপিন্ড! আর পেছনে হাতের ওপরে হাত! কন্টেন্ট ক্রিয়েটরের কল্পনাশক্তির উচ্চতা দেখে একা একা হেসেই যাচ্ছি।’ -ডেস্ক