বি. এম. জুলফিকার রায়হান, তালা (দিনাজপুর২৪.কম) প্রায় দেড় মাস নিখোঁজ ভ্যান চালক পুত্র মোহাম্মদ আলী খাঁ (১৬) এর সন্ধান পেতে তালা রিপোটার্স ক্লাবে সাংবাদিক সম্মেলন করেছে হতভাগ্য পিতা সাজ্জাদ আলী খাঁ।বুধবার অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, তাঁর তিন সন্তানের মধ্যে সবার ছোট মোহাম্মদ আলী। সংসারে অভাবের তাড়নায় সে ব্যাটারী চালিত ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করত। গত ১৯ ফেব্রুয়ারী দুপুরে জনৈক ব্যক্তি তাঁর পুত্র মোহাম্মদ আলীর মোবাইলে ফোন করলে সে কথা বলে ভ্যান নিয়ে তালা উপজেলার জাতপুর বাজার হতে সুভাষিণী বাজারে যায়। সেখানে থেকে আর বাড়িতে না ফেরায় রাতে আশপাশের বাজার ও বিভিন্ন আতœীয়-স্বজনের বাড়িতে খোঁজ নিয়ে তার কোন সন্ধান পাওয়া যায়নি। এমনকি তার কাছে থাকা মোবাইল ফোনটিও (যার নম্বর ০১৭৯৩-১০৫৮৪৪ এবং ০১৯৮৫-৪০৩২০১) বন্ধ পাওয়া যায়।

অনেক খোঁজাখুঁজি করে তাঁর কোন সন্ধান না পেয়ে নিরুপায় হয়ে তালা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে মোহাম্মদ আলীর পিতা সাজ্জাত আলী খাঁ। যার ডায়েরি নং ৬১১, তারিখ ২১/০২/১৬ইং। কিন্তু প্রায় দেড় মাস হলেও মোহাম্মদ আলীর কোন সন্ধান না পেয়ে মানসিকভাবে ভেঙ্গে পড়েছে তাঁর পিতা-মাতা ও স্বজনরা।

কোন ব্যক্তি মোহাম্মদ আলীর সন্ধান পেলে ০১৯১৭-৭২৩৫৪০ অথবা ০১৯২১-১১০৪০৯ নম্বর মোবাইল ফোনে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে। এছাড়া সাংবাদিক সম্মেলনের মাধ্যমে মোহাম্মদ আলীর অতিদ্রুত সন্ধান পাওয়ার জন্য উর্দ্ধতন প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করা হয়।