বি. এম. জুলফিকার রায়হান (দিনাজপুর২৪.কম) সাতক্ষীরার তালায় সড়ক দুর্ঘটনায় ডাচবাংলা ব্যাংক ফাস্ট ট্র্যাকের এডিসি ম্যানেজার সামসুর রহমান সানা (৪০) নিহত হয়েছেন। ট্রাকের চাকায় পৃষ্টহয়ে তিনি ঘটনাস্থলেই মারা যান। সোমবার (১৭ ফেব্রুয়ারী) দুপুরে সাতক্ষীরা-খুলনা সড়কের ত্রিশমাইল এলাকায় বঙ্গবন্ধু হাইস্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহত সামসুর রহমান ডাচবাংলা ব্যাংকের উপজেলার পাটকেলঘাটা ফাস্ট ট্র্যাকের এডিসি ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। তিনি সাতক্ষীরার আশাশুনি উপজেলার শ্রীউলা গ্রামের শহীদুল্লাহ সানা’র ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সামসুর রহমান সানা প্রতিদিনের ন্যায় এদিন পাটকেলঘাটায় অফিস শেষে মটরসাইকেলে বাড়ির ফিরছিলেন। পাটকেলঘাটার ত্রিশমাইল বঙ্গবন্ধু হাইস্কুলের সামনে পৌঁছলে তার ব্যবহৃত মটরসাইকেল আকস্মিক রাস্তার উপর পড়ে গেলে পিছন দিক থেকে দ্রুতগতীতে আসা ঠিকাদারী প্রতিষ্ঠান মোজাহার এন্টারপ্রাইজ এর একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যায়। তবে, ঘটনার সাথে সাথে ট্রাকটি পালিয়ে যাওয়ায় পুলিশ ঘাতক ট্রাক চালককে ধরতে পারেনি।
এবিষয়ে পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়াহিদ মোর্শেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাকটি আটক করার জন্য চেষ্টা চলছে।