বি.এম. জুলফিকার রায়হান (দিনাজপুর২৪.কম) তালার খেশরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক তৌহিদুল ইসলাম লাভলু (৪৫) আর নেই। হৃদরোগে আক্রান্ত হয়ে বুধবার সকালে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি…..রাজেউন)। মরহুম তৌহিদুল ইসলাম অত্যান্ত সদালাপি, সৎ, বন্ধুসুলভ এবং ১০ নং খেশরা ইউনিয়ন আওয়ামীলীগের নির্বাচিত সাধারন সম্পাদক ছিলেন। তিনি উপজেলার দক্ষিন শাহাপুর গ্রামের আব্দুল মজিদ মাষ্টারের ছেলে।
মরহুমের পারিবারিক সূত্রে জানাগেছে, তৌহিদুল ইসলাম লাভলু রাজনীতির পাশাপাশি আশাশুনি উপজেলার গুনাকরকাটি আজিজিয়া ফাযিল মাদ্রাসার শিক্ষক ছিলেন। এছাড়া তার স্ত্রী আশাশুনি মহিলা কলেজে শিক্ষকতা করতেন। চাকরির সুবাদে লাভলু পরিবার নিয়ে আশাশুনি সদরে বসবাস করতেন। বুধবার সকাল সাড়ে ৮টি দিকে আশাশুনি বাসার পুকুরে গোছল শেষে রুমে ফেরার সময় আকস্মিক হৃদরোগে আক্রান্ত হন এবং তৎক্ষনাৎ মৃত্যুবরন করেন। তাঁর অকাল মৃত্যুতে এলাকায় সহ তালার সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে। মৃত্যুকালে তিনি বৃদ্ধ পিতা, মাতা, স্ত্রী, ২ পুত্র, ভাই, বোন ও আত্মীয় স্বজন সহ অসংখ্য গুনাগ্রাহী এবং শুভাকাংখি রেখে গেছেন।
এদিন বিকালে মরুহম লাভলুর জানাযা নামাজ শেষে শাহাপুর গ্রামের পারিবারিক কবরস্থানে শোকাবহ পরিবেশের মধ্য দিয়ে দাফন করা হয়। এর আগে মৃত্যুর সংবাদ পেয়ে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) সংসদ সদস্য অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ, সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমান, তালা উপজেলা আ.লীগের সভাপতি শেখ নুরুল ইসলাম, সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, তালা শহীদ মুক্তিযোদ্ধা মহা বিদ্যালয়ের অধক্ষ এনামুল ইসলাম, জেলা আ.লীগ নেতা প্রভাষক প্রণব ঘোষ বাবলু, নগরঘাটা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান লিপু, সরুলিয়া ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান, কুমিরা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগ সভাপতি আজিজুর রহমান, তেঁতুলিয়া ইউনিয়ন আ.লীগ সভাপতি আবুল কালাম আজাদ, সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম সরদার, তালা সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি সরদার জাকির হোসেন, ইসলামকাটী ইউনিয়ন আ.লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান অধ্যাপক সুভাষ চন্দ্র সেন, মাগুরা ইউনিয়ন আ.লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান গনেশ দেবনাথ, খলিশখালী ইউপি চেয়ারম্যান সাংবাদিক মোজাফ্ফর রহমান ও ইউনিয়ন আ.লীগ সাধারন সম্পাদক সাংবাদিক সমীর কুমার দাশ, খেশরা ইউপি চেয়ারম্যান অধ্যাপক রাজিব হোসেন রাজু, সাবেক ইউপি চেয়ারম্যান এস. এম. লিয়াকত হোসেন, খলিলনগর ইউপি চেয়ারম্যান আািজজুর রহমান রাজু, সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য সাংবাদিক মীর জাকির হোসেন, কাজী নজরুল ইসলাম হিল্লোড়, আ.লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা এম. এম. ফজলুল হক, অধ্যাপক এম. এ গফ্ফার, জেলা সহকারী শিক্ষক সমিতির সাধারন সম্পাদক আব্দুর রব পলাশ ও তালা উপজেলা ছাত্রলীগ সভাপতি সরদার মশিয়ার রহমান রহ রাজনৈতিক, শিক্ষক, সাংবাদিক, জনপ্রতিনিধি ও ধর্মীয় নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণি পেশার সহ¯্রাাধিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।