(দিনাজপুর২৪.কম) আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘তথ্যপ্রযুক্তিতে বাংলাদেশ অনেক এগিয়েছে। ঘরেই বসেই যুবকরা অর্থ উপার্জন করে নিজেরা স্বাবলম্বী হচ্ছে। দেশ আরো এগিয়ে যেতো, যদি ৯২ দিন বিএনপি-জামায়াত জোটের অপরাজনীতি এবং জ্বালাও পোড়াও না হতো।’
 বুধবার বিকালে সিরাজগঞ্জের রায়গঞ্জে সরকারের কম্পিউটার আউট সোর্সিং কর্মসূচির এক সনদপত্র প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
 মোহাম্মদ নাসিম বলেন, আওয়ামী লীগ জ্বালাও-পোড়াও নৈরাজ্য পছন্দ করে না। হত্যা, ক্যু’র রাজনীতিতে বিশ্বাস করে না। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গী দমন করা হয়েছে।
 আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপিকে অংশ গ্রহণের আহ্বান জানিয়ে তিনি বলেন, ২০১৯ সালে সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে আপনারা অংশগ্রহণ করুন। এখন থেকে আপনারা প্রস্তুুতি গ্রহণ করুন।
 রায়গঞ্জ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত আউট সোর্সিং প্রতিষ্ঠান বিগ ব্যাং আয়োজিত এ সনদপত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিরাজগঞ্জের জেলা প্রশাসক মো. বিল্লাল হোসেন। অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, আমজাদ হোসেন মিলন এমপি, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার ইকবাল আখতার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিন্নাহ আলমাজী, প্রতিষ্ঠানের চেয়ারম্যান সিদ্দিক হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। পরে স্বাস্থ্যমন্ত্রী তাঁর নির্বাচনী এলাকা কাজীপুরে সুইচ টিপে রোড লাইট বিদ্যুত্ সংযোগের উদ্বোধন করেন।