(দিনাজপুর২৪.কম) রাজধানীর মিরপুরে সন্দেহভাজন সন্ত্রাসীদের সঙ্গে গোলাগুলিতে গোয়েন্দা পুলিশের এক পরিদর্শক নিহত হয়েছেন।সোমবার (২০ মার্চ) মধ্যরাতে মিরপুরের পীরেরবাগ এলাকায় এ ঘটনা ঘটে। মিরপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. ওয়াহিদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. জালালউদ্দিনের মাথায় গুলি লেগেছিল। রাতে স্কয়ার হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। গোয়েন্দা পুলিশ কর্মকর্তারা জানান, অস্ত্রসহ সন্ত্রাসীদের অবস্থানের খবর পেয়ে পীরেরবাগের আলিম উদ্দিন স্কুলের পাশে চারতলা ওই ভবন ঘিরে ফেলা হয়। কিন্তু পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা ছাদ থেকে গুলি করে। পরে পুলিশও পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে জালালউদ্দিনের মাথায় গুলি লাগে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের জানান, তিনতলা একটি বাড়িতে রাতে অভিযান চালানো হয়। কয়েকজন সন্ত্রাসী সেখানে অবৈধ অস্ত্র জড়ো করেছে; এই খবর পেয়ে পুলিশ অভিযান চালায়।

অভিযান শুরুর পর সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় আহত হোন পরিদর্শক মো. জালালউদ্দিন। গুলিবিনিময়ের এক পর্যায়ে সন্ত্রাসীরা বাড়ির পেছন দিক দিয়ে পালিয়ে গেছে।

পরিদর্শক ওয়াহিদুজ্জামান বলেন, গোলাগুলির পর পীরের বাগের ওই বাসায় পুলিশ তল্লাশি চালিয়েছে। যে বাসায় সন্ত্রাসীরা অবস্থান করছিল, সেখান থেকে এক নারীকে আটক করে নিয়ে গেছে গোয়েন্দা পুলিশ। পাশের বাসা থেকে আরও চারজনকে মিরপুর থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। -ডেস্ক