(দিনাজপুর২৪.কম) সাবেক তিনবারের প্রধানমন্ত্রী কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে দেখতে যাবে জাতীয় ঐক্যফ্রন্ট।

রোববার (২০ অক্টোবর) দুপুরে পৌঁনে দুইটায় মতিঝিল ড. কামাল হোসেনের চেম্বারে ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক শেষে এ কথা জানান জেএসডি সভাপতি আসম আব্দুর রব।

তিনি বলেন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া কারাগারে আছেন। সারা জাতি আজ উৎকন্ঠিত। যে কোনো সময় খালেদা জিয়ার একটা দুর্ঘটনা ঘটে যেতে পারে। ওনার একটা হাত অবশ হয়ে গেছে।

উনি স্বাভাবিকভাবে দেখতে পারেন না হাঁটতেও পারেন না তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি জাতীয় ঐক্যফ্রন্ট আহবায়ক ড. কামাল হোসেনের নেতৃত্বে বেগম খালেদা জিয়াকে দেখতে যাব। এজন্য আমরা শীগ্রই স্বরাষ্ট্র মন্ত্রণালয় আবেদন জানাবো।

তিনি আরও বলেন, আমরা আগামী ২২ তারিখ আবরার হত্যার প্রতিবাদে সমাবেশ করতে ঘোষণা দিয়েছি কিন্তু এখনো অনুমতি পাইনি। সরকার অনুমতি নিয়ে গাফিলতি করছে। যদি অনুমতি না দেওয়া হয় তাহলে জনগণ বাধ্য নাগরিক অধিকার আদায় করতে।

আসম আব্দুর রব আরো বলেন ,আবরার হত্যার প্রতিবাদ সহ ক্ষমতাসীন এর অধীনে যত হত্যাকাণ্ড হয়েছে সকল হত্যাকান্ডের প্রতিবাদে গণস্বাক্ষর অভিযান করা হবে ।

বৈঠকে ঐক্যফ্রন্টের প্রধান নেতা গণফোরামের সভাপতি ড কামাল হোসেনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক রেজা কিবরিয়া, বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা জাফরুল্লাহ চৌধুরী ,নাগরিক সংহতি তানিয়া রব প্রমুখ। -ডেস্ক