(দিনাজপুর২৪.কম) গ্রেফতার করেছে। ধর্ষণের শিকার ওই শিল্পীর বাবা শনিবার (৯ জানুয়ারি) সকালে বগুড়া সদর থানায় মামলা করেছেন। গত ৭ জানুয়ারি রাতে শহরের দত্তবাড়ি বেনীকুন্ড লেনের ভাড়া ফ্লাটে এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃত তিনজন হলো বগুড়ার সারিয়াকান্দি উপজেলার কমলপুর চরের ইউসুফ আলীর স্ত্রী ডিজে নিছা খাতুন নিহা (১৯), গাবতলী উপজেলার মহিষাবান ইউনিয়নের নিশিন্দারা আকন্দপাড়ার আনিসার রহমানের ছেলে নয়ন মিয়া শাহ (৩০) ও গাইবান্ধা সদরের থানাপাড়ার মোফাজ্জল হোসেনের ছেলে রাজু আহম্মেদ (২৭)।

ধর্ষণের শিকার নারীর বাবা মামলার এজাহারে উল্লেখ করেছেন, আসামী নিছা খাতুন নিহারের সঙ্গে  তার মেয়ে ও নাতনি বিভিন্ন স্থানে ডিজে পার্টির অনুষ্ঠান করে। নিহার মাধ্যমে আসামি রাজু ও নয়নের সঙ্গে তার মেয়ে ও নাতনির সঙ্গে আসামিদের পরিচয় হয়। রাজু পূর্ব পরিকল্পনা অনুসারে গত ৭ জানুয়ারি বেলা ১১টার দিকে দুই ভিকটিমকে নাচগানের কথা বলে নিহার শহরের দত্তবাড়ি বেনীকুন্ডু লেনে মিনকো প্যালেসের ভাড়া ফ্লাটের চতুর্থ তলায় নিয়ে যান। রাত ৯টার দিকে রাজু আহম্মেদ ফোনে আসামি নয়ন মিয়াকে ডেকে আনে। রাত সাড়ে ৯টার দিকে রাজু তার (বাদী) মেয়েকে এক রুমে এবং নয়ন নাতনিকে অপর রুমে নিয়ে যায়।

বাদী উল্লেখ্য করেন, রাজু ভয় দেখিয়ে তার মেয়েকে রাতভর একাধিকবার ধর্ষণ করে। এছাড়া নয়ন তার নাতনিকে ধর্ষণের চেষ্টা করে। এ কাজে আসামি নিহা সহায়তা করে। পরে ভিকটিমরা কৌশলে ফ্লাট থেকে পালিয়ে বাড়ি এসে ঘটনা প্রকাশ করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার এসআই সোহেল রানা জানান, গ্রেফতার তিন আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এছাড়া ভিকটিমদের ডাক্তারি পরীক্ষা ও তাদের আদালতে ২২ ধারায় জবানবন্দি গ্রহণ করা হয়েছে। -ডেস্ক