আশুগঞ্জ গোলচত্তরে সাংবাদিকদের মানববন্ধন

(দিনাজপুর২৪.কম)ডিজিটাল নিরাপত্তা আইন অনুসন্ধানী সাংবাদিকতার গলার কাটা। অবিলম্বে সংসদে এই আইনকে রহিত করার দাবি জানিয়েছে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন গণমাধ্যমের সাংবাদিকরা। অন্যথায় পর্যায়ক্রমে সারাদেশে বৃহত্তর আন্দোলনের ঘোষণা দিয়েছেন তারা।

রোববার সকালে জেলার আশুগঞ্জ গোলচত্তরে যুগান্তরের কারান্তরীণ দুই সাংবাদিক আবু জাফর ও সেলিম উদ্দিনের মুক্তির দাবিতে আশুগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সভায় সাংবাদিকরা এসব কথা বলেন।মানববন্ধনে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন গণমাধ্যমের সাংবাদিকরা অংশ নেন।

আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সেলিম পারভেজের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. আক্তারুজ্জামান রঞ্জন, সহসভাপতি মুহাম্মদ মোজাম্মেল হক, মো. শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম সাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, আল মামুন, সদস্য মুহাম্মদ আনোয়ার হোসেন, মো. গোলাম সারোয়ার, শ্রমিক নেতা তানসেনসহ আরও অনেকেই।এ সময় বক্তারা অবিলম্বে যুগান্তরের কারান্তরীণ দুই সাংবাদিক আবু জাফর ও সেলিম উদ্দিনের মুক্তি পাশাপাশি তাদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।-ডেস্ক