(দিনাজপুর২৪.কম) নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মেঘনা নদীতে ট্রলারডুবিতে নিখোঁজদের মধ্যে চার নারীর লাশ ২০ ঘণ্টা পর উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। চর কিশোরগঞ্জ এলাকা থেকে  শুক্রবার দুপুর ১টার দিকে ওই চার নারীর লাশ উদ্ধার করা হয়। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় নিশ্চিত করা যায়নি। এ ঘটনায় এ নিয়ে মোট আটজনের লাশ পাওয়া গেল। নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সরহকারী পরিচালক মামুন অর রশিদ এ তথ্য নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে রাজধানীর রামপুরা থেকে প্রায় ৯০ জন যাত্রী নিয়ে চাঁদপুরের বেলতলী এলাকায় যাওয়ার পথে ট্রলারটি ডুবে যায়।  দুর্ঘটনার পর নারীসহ চারজনের মৃত্যুর খবর আসে। আরও ২০ থেকে ৩০ জন নিখোঁজ থাকার খবর জানান মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ পরিদর্শক মন্টু বিশ্বাস।

চারজনের লাশ উদ্ধারের পর ১৪ জন নিখোঁজের নামের তালিকা এখন তাদের হাতে রয়েছে বলে সোনারগাঁও থানার ওসি মঞ্জুর কাদের জানান। তিনি বলেন, ডুবে যাওয়া ট্রলারটিও শনাক্ত করা হয়েছে। ভেতরে আরও লাশ থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে শুক্রবার সকাল থেকে নিখোঁজদের সন্ধানে নৌবাহিনী, বিআইডব্লিউটিএ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল মেঘনায় তল্লাশি শুরু করে। নদীতীরে ভিড় করছেন নিখোঁজদের স্বজনরা। -ডেস্ক