1. dinajpur24@gmail.com : admin :
  2. dinajpur24@gmail.com : akashpcs :
  3. self@unliwalk.biz : brandymcguinness :
  4. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  5. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  6. news@dinajpur24.com : nalam :
  7. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  8. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০৪:১৬ পূর্বাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

টেকনাফে বন্ধুকযুদ্ধে ২ মাদক বিক্রেতার মৃত্যু

  • আপডেট সময় : মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮
  • ১ বার পঠিত

(দিনাজপুর২৪.কম) কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ দুই মাদক বিক্রেতার মৃত্যু হয়েছে। এসময় ট্রাক থেকে এক লাখ পিস ইয়াবা, দুটি বিদেশি অস্ত্র ও আট রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২০নভেম্বর) ভোরে উপজেলার কেরনতলী স্থলবন্দর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মাদক দ্রব্য আইনে মামলার প্রক্রিয়া চলছে। নিহত দুইজনের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর স্বাস্থ্য কমপ্লেক্সের মর্গে পাঠানো হয়েছে।’ নিহতরা হলেন- আশিকুল জাহাঙ্গীর কুদরত ও আরিফ হোসেন। এর মধ্যে আশিকুল ময়মনসিংহের কোতুয়ারী এলাকার আবদুল হাকিমের ছেলে এবং আরিফ নারায়ণগঞ্জের তুলা বড় মসজিদ এলাকার আবদুল বারেকের ছেলে। তারা দুইজন মাদক বিক্রেতা বলে জানায় র‌্যাব।

র‌্যাবের টেকনাফ ক্যাম্প-১ এর ইনচার্জ লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহাতাব বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার গভীর রাতে কক্সবাজার-টেকনাফ সড়কে অভিযান চালানো হয়। কেরনতলী স্থলবন্দর এলাকায় একটি ট্রাককে থামার সংকেত দিলে গাড়িতে থাকা লোকজন র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায়। র‌্যাব পাল্টা গুলি চালালে দুইজন গুলিবিদ্ধ হন এবং বাকিরা গাড়ি ফেলে পালিয়ে যান। গুলিবিদ্ধ দুইজনকে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এই ঘটনায় দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানান তিনি। -ডেস্ক

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর