(দিনাজপুর২৪.কম) একটি বেসরকারি টেলিভিশনের লোগোযুক্ত একটি প্রাইভেট কার থেকে ১ হাজার ৩৩০ পিস ইয়াবাসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুন্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার ৪ জন হলেন চন্দনাইশ উপজেলার আবুল কাশেমের ছেলে গাড়িচালক মুরাদ ইসলাম, হাটহাজারীর ফতেপুর এলাকার তাজুল ইসলামের ছেলে মো. নাজিম, চকরিয়া দরবেশঘাটার সুজা আকবরের ছেলে মুসলিম উদ্দিন ও একই এলাকার আজিজুল হকের ছেলে মো. সায়েম।

সীতাকুন্ড থানার ওসি মো. দেলওয়ার হোসেন জানান, ৪ যুবক জিটিভির (গাজী টিভি) লোগো লাগিয়ে ইয়াবা নিয়ে ঢাকায় যাচ্ছিল। খবর পেয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুন্ড এলাকায় পুলিশ তাদের গ্রেফতার করে। এদিকে জিটিভির চট্টগ্রাম ব্যুরো প্রধান অনিন্দ্য টিটু জানান, ইয়াবা নিয়ে গ্রেফতার ৪ যুবক জিটিভির কেউ নয়।

অন্যদিকে নগরীর আকবরশাহ এলাকা থেকে অস্ত্র-গুলিসহ মো. হারুন প্রকাশ টেইলার হারুন (৩০) নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার সকালে আকবরশাহ থানাধীন মুজিবনগর বড়টেক পাহাড় থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

টেইলার হারুন নগরীর আকবরশাহ থানাধীন উত্তর পাহাড়তলী শাপলা আবাসিক এলাকার ফছি আলমের ছেলে বলে পুলিশ জানায়।

পুলিশ আরো জানায়, হারুনের কাছ থেকে তিনটি অস্ত্র, তিন রাউন্ড গুলি, দুটি কিরিচ এবং অস্ত্র ও গুলি তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে আরো মামলা রয়েছে। ২০১৬ সালে হারুন অস্ত্র ও গুলিসহ পুলিশের হাতে গ্রেফতার হয়ে দেড় বছর কারাগারে ছিলেন। -ডেস্ক