(দিনাজপুর২৪.কম) টাঙ্গাইলে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় চারজন মারা গেছেন। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত পাঁচজন।

শনিবার ভোরে জেলার কালিহাতী, মির্জাপুর ও ধনবাড়ী উপজেলায় সড়ক দুর্ঘটনায় এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মাইক্রোবাস চালক মোশারফ হোসেন মুসা (৪২), চাপাইনবাবগঞ্জ জেলার সুজনের সভাপতি সৈয়দ শাহজামাল (৪৫), মির্জাপুরের কাঠ ব্যবসায়ী সামাদ খান (৬০) এবং ধনবাড়ীতে ওষুধ ব্যবসায়ী আমিনুল ইসলাম (২৯) ।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) কবিরুল হক বলেন, চাপাইনবাবগঞ্জ থেকে একটি মাইক্রোবাস নিয়ে ঢাকা যাচ্ছিলেন মুসা ও শাহজামাল। ভোরে টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের সল্লা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা উত্তরবঙ্গগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের দুইজন নিহত এবং পাঁচজন আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। বর্তমানে নিহতদের লাশ উদ্ধার করে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় রাখা হয়েছে।

অপরদিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় আব্দুস সামাদ খান (৬০) নামে এক কাঠ ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার ভোরে পৌর এলাকার বাওয়ার কুমারজানি গ্রামের মা সিএনজি স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, আব্দুস সামাদ মা সিএনজি স্টেশন থেকে বাড়ি যাওয়ার পথে মহাসড়ক পার হওয়ার সময় ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি বাস তাকে চাপা দেয়। এ সময় স্থানীয় লোকজন  উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ দিকে ধনবাড়ীতে সড়ক দুর্ঘটনায় আমিনুল ইসলাম (২৯) নামের একজন নিহত হয়েছে। শনিবার ভোরে রাতে উপজেলার নলহড়া নামকস্থানে এ দুর্ঘটনা ঘটেছে। নিহত আমিনুল ইসলামের বাড়ি জামালপুরে। -ডেস্ক