(দিনাজপুর২৪.কম) টাঙ্গাইলের আইনশৃঙ্খলা বাহিনী  পৃথক অভিযান চালিয়ে  আগ্নেয়াস্ত্র ও গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে। এসময় তাদের কাছ থেকে দুইটি বিদেশী পিস্তল, ম্যাগজিন ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। বুধবার ভোরে বঙ্গবন্ধু সেতুর পূর্ব পাড় ও ঢালান শিবপুর এলাকায় পৃথক অভিযান চালায় আইনশৃংঙ্খলা রক্ষাকারী বাহিনী।
টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ কমান্ডার মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী জানান, গোপন সংবাদের ভিত্তিতে বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড়ের যমুনা রির্সোট এলাকায় সন্দেহজনক ঘোরাফেরার সময় তাদেরকে আটক করা হয়।  তাদেরকে  তল্লাশি চালিয়ে  বিদেশী তৈরি পিস্তল (৭.৬৫ মিমি), একটি ম্যাগজিন ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তিনি আরো জানান, আটককৃতরা ভাড়াটিয়া সন্ত্রাসী হিসেবে বিভিন্ন জায়গায় নাশকতা চালিয়ে আসছিল।গ্রেফতারকৃতরা হলেন-কালিহাতী উপজেলার বেলটিয়া গ্রামের শাহজাহান তালুকদারের ছেলে মোঃ শামছুল হক (২১) ও একই এলাকার খোদাবক্স এর ছেলে শহীদুল ইসলাম (১৫)।

অপরদিকে টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা জানান, গভীর রাতে ঢালান শিবপুর এলাকায় অভিযান চালিয়ে একটি বিদেশী পিস্তল ও দুই রাউন্ড গুলিসহ একজনকে গ্রেফতার করা হয়েছে। তবে তার পরিচয় জানাতে পারেননি তিনি।  (ডেস্ক)