(দিনাজপুর২৪.কম) চ্যাম্পিয়নস ট্রফির ৮ম ম্যাচে আজ মুখোমুখি হয়েছে শ্রীলঙ্কা ও ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ভারত। লন্ডনের কেনিংটন ওভালে টস জিতে ভারতকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন লঙ্কান অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুস।
ভারত ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচটি আজ বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় শুরু হবে। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে বিটিভি, গাজী টিভি, মাছরাঙ্গা ও স্টার স্পোর্টস ওয়ান।
চোট নিয়ে শঙ্কা থাকায় দক্ষিণ আফ্রিকার হয়ে শ্রীলঙ্কা গ্রুপপর্বের প্রথম ম্যাচে খেলতে পারেননি অ্যাঞ্জেলো ম্যাথুস। তাবে ফিটনেস ফিরে পাওয়ায় আজ খেলছেন তিনি। গত বছরের আগস্টের পর এবার প্রথম ওয়ানডে খেলতে নামছেন লঙ্কান অধিনায়ক। তার সঙ্গে দানুসকা গুনাথিলাকা ও থিসারা পেরেরা আজকের ম্যাচে ফিরেছেন। প্রথম ম্যাচে দল হারলেও আজ ভারতের বিপক্ষে ঘুরে দাঁড়ানোর লক্ষ্য থাকবে লঙ্কানদের।
অন্যদিকে প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে জিতে বেশ ফুরফুরে মেজাজে রয়েছে ভারত। আজ লঙ্কানদের হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করার লক্ষ্য থাকবে আসরের অন্যতম ফেবারিটদের।
ভারত একাদশ
বিরাট কোহালি (অধিনায়ক), রোহিত শর্মা, শিখর ধাওয়ান, যুবরাজ সিং, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), রবীন্দ্র জাদেজা, কেদার যাদব, জাস্প্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, হার্দিক পান্ডিয়া, উমেশ যাদব।
শ্রীলঙ্কা একাদশ
অ্যাঞ্জেলো ম্যাথুস (অধিনায়ক), নিরোশান ডিকভেলা, ধানুশকা গুনাথিলাকা, কুশল মেন্ডিস, দিনেশ চান্দিমাল, কুশল পেরেরা, আসেলা গুনারতেœ, থিসারা পেরেরা, সুরাঙ্গা লাকমাল, লাসিথ মালিঙ্গা ও নুয়ান প্রদীপ। -ডেস্ক