(দিনাজপুর২৪.কম) ঝিনাইদহের কোটচাদপুরে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় উপজেলা ছাত্রলীগের  সভাপতিসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার কোটচাঁদপুর শহর থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

তারা হলেন কোটচাঁদপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ শাহীন, কৃষ্ণ দাস ও রাজু আহমেদ। তাদেরকে ঝিনাইদহ আদালতে সোপর্দ করা হয়েছে।

কোটচাদপুর থানার ওসি বিপ্লব কুমার সাহা জানান, ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মনোহরপুর গ্রামের এক গৃহবধূ ও তার প্রতিবেশী অপর এক নারীকে সাথে নিয়ে গত ৫ মে ঢাকায় যাওয়ার উদ্দেশ্যে পাশ্ববর্তী কোটচাদপুর রেলস্টেশনে ট্রেনের জন্য অপেক্ষা করছিল। এ সময় কয়েকজন যুবক তাদেরকে ট্রেন আসতে দেরি হবে বলে মিথ্যা তথ্য দেয়। বিশ্রাম করার কথা বলে পার্শ্ববর্তী আমবাগানে ডেকে নিয়ে যায়। সেখানে তাদেরকে রাত ১১টা থেকে পরদিন ভোর পর্যন্ত আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় ওই গৃহবধূ মঙ্গলবার সকালে কোটচাঁদপুর থানায় ৫ জনের নাম উল্লেখ করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলার পরপরই কোটচাদঁপুর শহর থেকে ৩ জন আসামিকে গ্রেফতার করা হয়। আর ধর্ষণের শিকার মামলার বাদিকে ডাক্তারি পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ প্রহরায় কোটচাঁদপুর থেকে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে আসা হয়। -ডেস্ক