রোনালদোর রেকর্ড
রোনালদোর রেকর্ড

(দিনাজপুর২৪.কম) লা লীগার ম্যাচে গতকাল শনিবার রাতে সহজ প্রতিপক্ষ এস্পানিয়লের বিপক্ষে বড় জয় পেয়েছে স্প্যানিশ ফুটবল জায়ান্ট রিয়াল মাদ্রিদ। গত শনিবার ক্রিশ্চিয়ানো রোনালদোর ৫ গোলের সুবাদে এস্পানিয়লকে ৬-০ ব্যবধানে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। অপর গোলটি করেছেন করিম বেনজেমা।
এদিন ম্যাচের শুরু থেকেই দুর্দান্ত ছিলো রিয়াল মাদ্রিদের খেলোয়াড়রা। ম্যাচের মাত্র ৭ মিনিটে প্রতিপক্ষের জালে বল জড়ান রোনালদো। এরপর আর তাকে থামাতে পারছিলেন না এস্পানিয়লের ডিফেন্ডাররা।
এরপর ম্যাচে ১৮ ও ২০ মিনিটে পরপর দুটি গোল করে হ্যাটট্টিক করেন রোনালদো। ম্যাচের ২৯ মিনিটে এস্পানিয়লের জালে বল জড়ান করিম বেনজেমা। হাফ টাইমের আগে আর গোল হয়নি। ৪-০ ব্যবধান থাকা অবস্থায় হাফ টাইমে যায় রিয়াল-এস্পানিয়ল।
এদিন শুধু হ্যাটট্টিক করেই থেমে থাকেনি রোনালদোর যাত্রা। হাফ টাইমের পর মাঠে নেমেও তিনি ছিলেন দুর্দান্ত। ম্যাচের ৬২ ও ৮০ মিনিটে আবার গোল করেন তিনি। ফলে ৬-০ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে রোনালদোর দল।
এদিন রোনালদো ক্যারিয়ারে দ্বিতীয়বারের মত ৫ গোল করেন। দুটিই করেছেন রিয়াল মাদ্রিদের হয়ে। আর তিনিই প্রথম খেলোয়াড় যিনি বার্নাব্যু ক্লাবের হয়ে এই কৃতিত্ব অর্জন করলেন।
এই অর্জনের মাধ্যমে লা লীগায় রোনালদোর মোট গোল সংখ্যা দাঁড়ালো ২৩০টি। এদিন তিনি রিয়াল মাদ্রিদের সাবেক তারকা রাউলের ২২৮ গোলের মার্ক অতিক্রম করলেন।