1. dinajpur24@gmail.com : admin :
  2. dinajpur24@gmail.com : akashpcs :
  3. self@unliwalk.biz : brandymcguinness :
  4. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  5. Dinah_Pirkle28@lovemail.top : dinahpirkle35 :
  6. cruz.sill.u.s.t.ra.t.eo91.811.4@gmail.com : howardb00686322 :
  7. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  8. kenmacdonald@hidebox.org : moset2566069 :
  9. news@dinajpur24.com : nalam :
  10. NonaShenton@miss.kellergy.com : nonashenton3144 :
  11. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  12. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
  13. jcsuave@yahoo.com : vaniabarkley :
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০৪:১৭ অপরাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

‘জিয়ার কবর না থাকলে স্থাপনাটি বুলডজার দিয়ে গুঁড়িয়ে দেওয়া দরকার’

  • আপডেট সময় : সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬
  • ১ বার পঠিত

hassan-dinajpur24(দিনাজপুর২৪.কম) আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন, চন্দ্রিমা উদ্যানে জিয়াউর রহমানের কবর না থাকলে ওই স্থাপনাটি গুঁড়িয়ে দেওয়া দরকার। সেখানে জিয়াউর রহমানের কবর আছে কিনা, আগে সেটি খুঁজে বের করা দরকার। যদি সেখানে জিয়াউর রহমানের কবর না থাকে, অবশ্যই সেটা বুলডজার দিয়ে গুঁড়িয়ে দিতে হবে। আজ জাতীয় প্রেসক্ল‍াবের হলরুমে আয়োজিত আলোচনা সভায় এ সব কথা বলেন তিনি।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন নিয়েও কথা বলতে গিয়ে হাছান মাহমুদ বলেন, নাসেক নির্বাচন নিয়ে বিএনপির প্রার্থী এবং তাদের নেতাদের বক্তব্যে মনে হচ্ছে, বিএনপি আসলে নির্বাচনে জয়লাভের উদ্দেশ্যে অংশ নেয়নি। সেলিনা হায়াত আইভী এতোদিন ধরে যে কাজ কর্ম করেছেন, তাতে তিনি অবশ্যই জয়লাভ করবেন। ১৪ দলও আইভীর পক্ষে ঐক্যবদ্ধ। তারা বুঝতে পেরেছে, তাদের প্রার্থীর জয়লাভের কোনো সম্ভাবনা নাই। বিএনপির নির্বাচনের অংশ নেওয়ার উদ্দেশ্য হচ্ছে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করা। সেই উদ্দেশ্য নিয়েই তারা অংশ নিয়েছে।

হোসেন শহীদ সোহরাওয়ার্দীর ৫৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ। আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান, আয়োজক সংগঠনের উপদেষ্টা হাসিবুর রহমার মানিক, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন প্রমুখ। -ডেস্ক

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর