google-site-verification: google5ae70a53735248dc.html জিতেছেন অধিনায়ক কোহলি, হেরেছেন মানুষ কোহলি - Dinajpur24 | The Largest Bangla News Paper of Bangladesh জিতেছেন অধিনায়ক কোহলি, হেরেছেন মানুষ কোহলি - Dinajpur24 | The Largest Bangla News Paper of Bangladesh
  1. dinajpur24@gmail.com : admin :
  2. erwinhigh@hidebox.org : adriannenaumann :
  3. dinajpur24@gmail.com : akashpcs :
  4. AnnelieseTheissen@final.intained.com : anneliesea57 :
  5. maximohaller896@gay.theworkpc.com : betseyhugh03 :
  6. self@unliwalk.biz : brandymcguinness :
  7. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  8. CorinneFenston29@join.dobunny.com : corinnefenston5 :
  9. rosettaogren3451@dvd.dns-cloud.net : darrinsmalley71 :
  10. Dinah_Pirkle28@lovemail.top : dinahpirkle35 :
  11. emmie@a.get-bitcoins.online : earnestinemachad :
  12. EugeniaYancey97@join.dobunny.com : eugeniayancey33 :
  13. vandagullettezqsl@yahoo.com : gastonsugerman9 :
  14. cruz.sill.u.s.t.ra.t.eo91.811.4@gmail.com : howardb00686322 :
  15. Kristal-Rhoden26@shoturl.top : kristalrhoden50 :
  16. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  17. jarrodworsnop@photo-impact.eu : lettie0112 :
  18. cruz.sill.u.strate.o.9.18.114@gmail.com : lonnaaubry38 :
  19. corinehockensmith409@gay.theworkpc.com : meaganfeldman5 :
  20. kenmacdonald@hidebox.org : moset2566069 :
  21. news@dinajpur24.com : nalam :
  22. marianne@e.linklist.club : noblestepp6504 :
  23. NonaShenton@miss.kellergy.com : nonashenton3144 :
  24. armandowray@freundin.ru : normamedlock :
  25. rubyfdb1f@mail.ru : paulinajarman2 :
  26. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  27. Roosevelt_Fontenot@speaker.buypbn.com : rooseveltfonteno :
  28. kileycarroll1665@m.bengira.com : sabinechampion :
  29. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
  30. gorizontowrostislaw@mail.ru : spencer0759 :
  31. jcsuave@yahoo.com : vaniabarkley :
  32. online@the-nail-gallery-mallorca.com : zoebartels80876 :
বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৩:৪০ পূর্বাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

জিতেছেন অধিনায়ক কোহলি, হেরেছেন মানুষ কোহলি

  • আপডেট সময় : শনিবার, ২০ এপ্রিল, ২০১৯
  • ১ বার পঠিত

(দিনাজপুর২৪.কম) এবারের আইপিএলে এই নিয়ে দ্বিতীয়বারের মতো জয়ের দেখা পেয়েছেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলি। গতকাল শুক্রবার রাতে কলকাতা নাইট রাইডার্সকে ১০ রানে হারিয়ে এ জয় পায় কোহলির দল।

৫৮ বলে সেঞ্চুরি করে সে ম্যাচে বড় অবদান অবশ্যই কোহলির। কিন্তু সে আলোচনা ছাপিয়ে টক অব দ্য টাউনে পরিণত হয় বিপক্ষ নাইট রাইডার্সের ক্যারিবীয় অলরাউন্ডার আন্দ্রে রাসেলের আউটের পর কোহলির উগ্র আচরণের বিষয়টি।

খেলা চলাকালেই আন্দ্রে রাসেল যখন আউট হয়ে প্যাভিলিয়নের দিকে হাঁটা দেন, ঠিক সে সময় ব্যাঙ্গালুরুর ক্যাপ্টেন কোহলি তার প্রতি আপত্তিকর শব্দ প্রয়োগ করেন। টিভি পর্দায় উচ্চারণভঙ্গিতে যা স্পষ্টভাবে প্রকাশ পেয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার এ আচরণের ব্যাপক সমলোচনা হয়।

এদিকে ২৫ বলে অনবদ্য ৬৫ রানের একটি ইনিংস খেলে দলকে জয়ের বন্দরের প্রায় কাছাকাছি পৌঁছে দিয়েছিলেন আন্দ্রে রাসেল। তাই তার প্রতি এমন বাজে আচরণে ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখিয়েছেন ক্রীড়ামোদিরা। বিশেষ করে ভারতীয় দলের অধিনায়কের পক্ষ থেকে ধারাবাহিকভাবে এ ধরনের আচরণে সমালোচনার বড় ধরনের ঝড়ই বয়ে যায়। তার মতো এত বড় মাপের একজন ক্রিকেটারের যে এ ধরনের আচরণ শোভনীয় হচ্ছে না, তাই বুঝিয়ে দেন তারা।

পরাগ রোহিল্লা নামের একজন টুইটারে লেখেন, কোহলির মতো মানুষের কাছ থেকে এ ধরনের আচরণ আশা করা যায় না। তার তুলনায় রাসেলই বরং মানুষের হৃদয় জিতে নিয়েছে।

টুইটারে দারবে নামের একজন ক্রীড়ামোদি লিখেন, মাঠে কোহলি একজন গ্রেট ক্রিকেটার ঠিক আছে। কিন্তু সেখানে তার আচরণ একেবারেই নিম্নশ্রেণির।

শ্রুতি সিং লিখেছেন, মানুষকে কিভাবে সম্মান দেখাতে হয় কেউ তাকে শিখিয়ে দিন।

কানিশ রায়না নামের একজন লেখেন, কোহলি ব্যাটসম্যান হিসেবে হিরো, ক্রিকেটার হিসেবে জিরো। তিনি রানমেশিন। কিন্তু রাসেলের প্রতি তার আচরণটা তার সত্যিকারের চরিত্র। এজন্য আমি কোহলিকে অপছন্দ করি।

কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে গতকাল শনিবারের খেলায় এবারের আইপিএলের প্রথম জয় পেয়েছে বিরাট কোহলির দল রয়্যাল চ্যলেঞ্জার্স ব্যাঙ্গালুরু। কিন্তু জয় পেয়েও কিছুটা অস্বস্তিতে আছেন দলের ক্যাপ্টেন বিরাট কোহলি। স্লো-ওভার রেটের কারণে তাকে জরিমানা গুনতে হয়েছে।

গতকাল মোহালির পিসিএ স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় এবারের টুর্নামেন্টে প্রথমবারের জয় পায় কোহলির দল। কিংস ইলেভেন পাঞ্জাবকে তারা আট উইকেটে হারিয়ে দেয়।

জানা গেছে, টুর্নামেন্টের সর্বনিম্ন যে ওভার-রেট নীতি রয়েছে তা প্রথমবারের মতো ভঙ্গ করায় কোহলিকে ১২ লাখ রুপি জরিমানা করা হয়েছে।

মোহালিতে টসে জিতে কিংস ইলেভেনকে ব্যাট করতে পাঠিয়েছিলেন কোহলি। প্রথমে ব্যাট করে ৪ উইকেটে পাঞ্জাব করে ১৭৩। ৬৪ বলে ৯৯ রান করে অপরাজিত থাকেন ক্রিস গেইল। তবে পাঞ্জাবের আর কোনো ব্যাটসম্যান বড় রানের মুখ দেখতে পারেননি। গেইলের ব্যাটেই পাঞ্জাবের রান ১৭৩-এ পৌঁছায়। জবাবে ব্যাট করতে নেমে ব্যাঙ্গালুরুর ইনিংসকে এগিয়ে নিয়ে যান বিরাট কোহলি ও এবি ডিভিলিয়ার্স। ৫৩ বলে ৬৭ রান করে আউট হন বিরাট কোহলি। এর পর বেঙ্গালুরুর ইনিংসকে এগিয়ে নিয়ে যান এবি ডিভিলিয়ার্স। হাফ সেঞ্চুরি করেন তিনিও। বেঙ্গালুরুকে শেষ দুই ওভারে ২০ রানে নিয়ে যান তিনি। সেখান থেকে চার বল বাকি থাকতেই ম্যাচ জিতে নেয় বেঙ্গালুরু। ৫৯ রান করে অপরাজিত থাকেন ডিভিলিয়ার্স। আট উইকেটে পাঞ্জাবকে হারিয়ে দেয় বেঙ্গালুরু।

এ ম্যাচের আগে ছয় ম্যাচে শূন্য পয়েন্ট নিয়ে লিগ তালিকার সবার শেষে ছিলেন বিরাট কোহলিরা। পাঞ্জাবকে হারিয়ে প্রথম জয় তুলে নেয় বেঙ্গালুরু। অন্য দিকে আট ম্যাচে চারটি জয় ও চারটি হারের মুখ দেখেছে পাঞ্জাব। -ডেস্ক

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর