(দিনাজপুর২৪.কম)এক বড়সড় ছবি ফসকে গেল জাহ্নবীর হাত থেকে। কদিন আগে খবর এসেছিল যে জাহ্নবী কাপুর ধুমধাম করে দক্ষিণি ছবির দুনিয়ায় পা রাখতে চলেছেন। এবার তাঁর বদলে উঠে এল নবাগতা অনন্যা পান্ডের নাম। জাহ্নবীর পরিবর্তে নাকি অনন্যা দক্ষিণের ফাইটার ছবিতে অভিনয় করতে চলেছেন।

জাহ্নবীর দক্ষিণি ছবির জগতে পা রাখার খবর বিটাউনে বেশ আলোচিত ছিল। বলা হচ্ছিল, দক্ষিণের নামজাদা পরিচালক পুরি জগন্নাধের ফাইটার ছবিতে কাজ করতে চলেছেন শ্রীদেবী–কন্যা। এখনকার খবর অনুযায়ী, এই তেলেগু ছবি থেকে বাদ পড়েছেন জাহ্নবী। শোনা গিয়েছিল, এ ছবির জন্য এই বলিউড সুন্দরী বড়সড় দর হেঁকেছিলেন। ফাইটার ছবির জন্য জাহ্নবী নাকি সাড়ে তিন কোটি রুপি দাবি করেছেন। এখন রব, তিনি নাকি এই ছবির জন্য ডেট দিতে পারছেন না। কারণ অন্যান্য ছবির শুটিংয়ে জাহ্নবী ব্যস্ত। তাই তাঁর এ বাদ পড়ার আসল কারণ এখনো ধোঁয়াশায় আছে।

আপাতত জাহ্নবীর দক্ষিণি ছবির জগতে পা রাখা নিয়ে অনিশ্চয়তা আছে। তাঁর বদলে এই দুনিয়ায় অভিষেক হতে চলেছে অনন্যার। পরিচালক পুরি জগন্নাধ অনন্যা পান্ডেকে ফাইটার ছবির জন্য প্রস্তাব দিয়েছিলেন। আর চাঙ্কি পান্ডে–কন্যাও নাকি ‘হ্যাঁ’ করেছেন। জানা গেছে, এই বলিউড সুন্দরীর বিপরীতে দেখা যাবে অর্জুন রেড্ডিখ্যাত দক্ষিণি নায়ক বিজয় দেভেরাকোন্ডাকে। গতকাল সোমবার থেকে ছবিটির শুটিং শুরু হয়েছে। এ ছবির শুটিং হচ্ছে মুম্বাইতে।