(দিনাজপুর২৪.কম) ব্রাহ্মণবাড়িয়ায় জেলা জাতীয় পার্টির (জাপা) ইফতার মাহফিলে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৩১মে) সন্ধ্যায় পৌর শহরের টেংকের পাড় পৌর কমিউনিটি সেন্টারে এ হামলার ঘটনা ঘটে। ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য ও জেলা জাপার সভাপতি এ তথ্য নিশ্চিত করেছে।

নেতাকর্মীরা জানান, পৌর কমিউনিটি সেন্টারে ইফতার মাহফিলে জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ অংশ নেন। এমপি জিয়াউল হক মৃধার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন দলের চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের উপদেষ্টা কাজী মামুনুর রশীদ, জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি মো. হেলাল উদ্দিন, পৌর বিএনপির সভাপতি শফিকুল ইসলাম প্রমুখ। আলোচনার শেষ হওয়ার পর পর একদল লোক অতর্কিতে হামলা চালিয়ে চেয়ার টেবিল ভাঙচুর করে। এসময় তারা সংসদ সদস্য জিয়াউল হক মৃধার গাড়িও ভাঙচুর করে।দল থেকে সদ্য বহিষ্কৃত ওয়াহেদুল হক ওয়াহাবের ইন্ধনে এ হামলা হয়েছে বলে জানান জিয়াউল।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি মো. নবীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, “হামলার বিষয়টি আমরা খতিয়ে দেখছি। এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।” -ডেস্ক