(দিনাজপুর২৪.কম) জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এ মাসে একটি ফরজ আদায়ের সওয়াব অন্য সময়ের সত্তর গুণ হবে উল্লেখ করে বলেন মাহে রমজান সবরের মাস , ধৈর্য্যরে মাস আর সবরের প্রতিদান হচ্ছে জান্নাত। এ মাসে বেশি বেশি দান খয়রাত, জাকাত সদকা প্রদানের জন্য উৎসাহিত করা হয়েছে। তবে জাকাত সদকার অর্থ বা সম্পদ অবশ্যই হালাল উৎসের রোজগার হতে হবে। মাহে রমজান হচ্ছে মানুষের প্রতি সহানুভূতি প্রকাশের মাস। আল্লাহর সাথে পরিচয় যত গভীর হবে, সম্পর্ক ও ভালবাসা ততো গভীর হবে এবং তা বান্দাকে পুরোপুরি আল্লাহর কাছে নিয়ে যাবে। আল্লাহর পথে যাত্রা অব্যাহত রাখা নির্ভর করে যোগ্য ও সঠিক মনের উপর। মন শত বিচ্ছিন্ন থাকলে সে পথে অগ্রসর হওয়া যায় না। সে জন্যই মনকে আল্লাহর দিকে ধাবিত করা দরকার।
শুক্রবার জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর স্টেশন ক্লাবে জেলা প্রশাসনের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
জেলা প্রশাসক মীর খায়রুল আলমের সভাপতিত্বে বক্তব্য রাখে হাবিপ্রবির ভিসি প্রফেসর  ড. মু আবুল কাসেম, পুলিশ সুপার মোঃ হামিদুল আলম, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আজিজুল ইমাম চৌধুরীসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।