স্টাফ রিপোর্টার (দিনাজপুর২৪.কম) আজ পাহাড়পুরস্থ দিনাজপুর জেলা শাখা কার্যালয়ে এক জমকালো আড়ম্বর অনুষ্ঠানের মধ্যে দিয়ে দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার ৪র্থ বর্ষ উদযাপন করা হয়। অনুষ্ঠানের সভাপতি ও দৈনিক বাংলাদেশ সমাচারের দিনাজপুর জেলা প্রতিনিধি মোঃ মোকাররম হোসেন তত্ত্বাবধানে কেক কাটা, দোয়া মাহফিল এবং র‌্যালী অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি দিনাজপুর জেলার পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম কেক কাটার অনুষ্ঠানের মধ্যে দিয়ে দৈনিক বাংলাদেশ সমাচারের ৪র্থ বর্ষ উদযাপন শুরু করেন। এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অফিসার্স ইনচার্জ, ডিবি, দিনাজপুর-এর এটিএম গোলাম রসুল, বিশেষ অতিথি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ আজাদ হোসেন, বিশেষ অতিথি আলফা এইচ এন্ড ই ডেভেলেপমেন্ট লিঃ ও সেড ফাউন্ডেশনের চেয়ারম্যান এস.এন.আকাশ, বিশেষ অতিথি বাংলাদেশ মিডিয়া ইনস্টিটিউট সাংবাদিক কল্যাণ ট্রাষ্ট এর দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক চন্দন কুমার মিত্র, বিশেষ অতিথি দৈনিক খবর একদিনের সম্পাদক মোঃ মিলন সহ দিনাজপুর জেলা উপজেলার থেকে আগত সাংবাদিক সহ সুধী মহল। অনুষ্ঠানের পবিত্র কোরআন তেলাওয়াত করেন ডাঃ মাসুদ রানা, ও পবিত্র গীতা পাঠ করেন দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার কাহারোল প্রতিনিধি চন্দন রায়।
অনুষ্ঠানে প্রধান অতিথি দিনাজপুর পৌরসভার পৌর মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম বলেন, সাংবাদিকরা হলো জাতির বিবেক। সাংবাদিকরা আজ অবহেলিত। সাংবাদিকদের উন্নয়নে সরকারকে তিনি বলেন, অতি দ্রুত সাংবাদিকদের উন্নয়নে একটি কল্যাণ ট্রাষ্ট গঠন করা হউক। তিনি আরও বলেন, দেশে উন্নয়ন হয়েছে কিন্তু সাংবাদিকদের উন্নয়ন দরকার। সেটা কি ভাবে করতে হবে তা সরকারকেই ভাবতে হবে। তিনি পত্রিকার উত্তোরত্তর সাফল্য ও উন্নতি কামনা করেন।