(দিনাজপুর২৪.কম) বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য (এমপি) ফজলে হোসেন বাদশা বলেছেন, স্বাধীন দেশের শিক্ষাপ্রতিষ্ঠানে গণতন্ত্র থাকবে না এটা কী করে হয়। তাই ছাত্র সংসদ নির্বাচন দিয়ে গণতান্ত্রিক পরিবেশ ফিরিয়ে দিতে হবে।

বাংলাদেশ ছাত্রমৈত্রীর ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজশাহীতে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ফজলে হোসেন বাদশা এ মন্তব্য করেন।

শুক্রবার বিকেলে রাজশাহী মহানগরীর সাহেব বাজার জিরোপয়েন্টে বাংলাদেশ ছাত্রমৈত্রী রাজশাহী জেলা ও মহানগর শাখা এ সমাবেশের আয়োজন করে।

ডাকসু নির্বাচনের দাবিতে অনশনরত শিক্ষার্থী ওয়ালিদ আশরাফের সঙ্গে সংহতি জানিয়ে সমাবেশে রাকুসর সাবেক ভিপি ফজলে হোসেন বাদশা বলেন, গণতান্ত্রিক প্রক্রিয়ার মধ্যে দিয়ে যে নেতা গড়ে ওঠে কেবল তাদের দিয়েই দেশ চালানো সম্ভব। তারা কখনো দুর্নীতি করে না, কোনো অন্যায়কে প্রশ্রয় দেয় না। দেশের অগ্রগতিতে তারা ভূমিকা রাখতে পারে।

বাংলাদেশ ছাত্রমৈত্রী রাজশাহী মহানগরের সভাপতি এএইচএম জুয়েল খানের সভাপতিত্বে সমাবেশে উদ্বোধক হিসেবে বক্তব্য দেন ছাত্রমৈত্রীর কেন্দ্রীয় সভাপতি ফারুক আহম্মেদ রুবেল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি রাজশাহী মহানগরের সভাপতি লিয়াকত আলী লিকু, সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু, জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুল, ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য এন্তাজুল হক বাবু। এছাড়া মহানগর ও জেলা ছাত্রমৈত্রী নেতারা বক্তব্য রাখেন। -ডেস্ক