1. dinajpur24@gmail.com : admin :
  2. dinajpur24@gmail.com : akashpcs :
  3. self@unliwalk.biz : brandymcguinness :
  4. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  5. Dinah_Pirkle28@lovemail.top : dinahpirkle35 :
  6. cruz.sill.u.s.t.ra.t.eo91.811.4@gmail.com : howardb00686322 :
  7. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  8. kenmacdonald@hidebox.org : moset2566069 :
  9. news@dinajpur24.com : nalam :
  10. NonaShenton@miss.kellergy.com : nonashenton3144 :
  11. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  12. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
  13. jcsuave@yahoo.com : vaniabarkley :
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০৪:১৬ অপরাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

চিরিরবন্দর উপজেলার সন্তোষপাড়ায় সন্ত্রাসী কর্তৃক রক্তাক্ত জখম : আহত-১

  • আপডেট সময় : সোমবার, ২৯ ফেব্রুয়ারী, ২০১৬
  • ১ বার পঠিত

এম.আর.মিজান (দিনাজপুর২৪.কম) দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার সন্তোষপাড়ায় নিজের ক্রয়কৃত জমিতে বেড়া লাগানোর সময় একদল সশস্ত্র সন্ত্রাসী কর্তৃক বেধড়ক মারপিটসহ স্বামী-স্ত্রীকে রক্তাক্ত জখম করেছে। গুরুত্বর আহতরা দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে ৬ জনকে আসামী করে চিরিরবন্দর থানায় একটি মামলা দায়ের হয়েছে। পুলিশ ১ জনকে আটক করেছে।
থানায় মামলা সূত্রে জানা গেছে, চিরিরবন্দর উপজেলাধীন সন্তোষপাড়া মৌজার জে.এল.নং-৮০, দাগ নং-১৯৬ এর অধীনে ৩ শতক বাস্তুভিটা কবলা দলিল মূল্যে গত ১৭ জানুয়ারী’১৬ ইং তারিখে আহমদ আলীর নিকট এমাজ উদ্দিন ক্রয় করেন। ভোগদখল করা কালীন গত ২৭ ফেব্রুয়ারী এমাজ উদ্দিন বাঁশের বেড়া লাগানোর সময় হযরত আলীর পুত্র আসামী সাদেকুল ইসলাম ওরফে বাবুল (৩৩), মৃত আছান উদ্দিনের পুত্র হযরত আলী (৫৮) ও আবুবক্কর (৬০), হযরত আলীর পুত্র শাহিনুর (৩৫), আবু বক্করের পুত্র নুর আমিন (২০) ও পার্বতীপুর মধুপুর গ্রামের মৃত ইসমাইল হোসেনের পুত্র তৈমুর রহমান বেআইনী জনতা দলবদ্ধ হয়ে হাতে লাঠি, রড, ধারালো দা, কুড়াল ইত্যাদি দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে তফসিলভূক্ত সম্পত্তিতে অনধিকার প্রবেশ করে এলোপাথারী মারপিটসহ কোপাতে শুরু করে। অতঃপর আসামী সাদেকুল ইসলাম বাবলুর হাতে থাকা ধারালো দা দ্বারা এমাজ উদ্দিনের মাথায় স্বজরে কোপ মেরে রক্তাক্ত জখম করে। এসময় দায়ের কোপে এমাজ উদ্দিন মাটিতে লুটিয়ে পড়ে। আসামী আবু বক্করের নির্দেশে মেরে লাশ বানানোর নির্দেশ দিলে আসামী হযরত আলী হত্যার উদ্দেশ্যে এমাজ উদ্দিনের গলা টিপে ধরে। এ সময় তার স্ত্রী খোদেজা ধাক্কা দিযে স্বামীকে রক্ষা করে। আসামী হযরত আলী স্ত্রীকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ায় আসামী শাহিনুরের হাতে থাকা লোহার রড দ্বারা মাথায় আঘাত করে। অতঃপর আসামী নূর আমিন ও তৈমুর এর হাতে থাকা লাঠি ও রড দিয়ে মারপিটসহ রক্তাক্ত জখম করে। স্বামী-স্ত্রীর চিৎকারে এলাকার আহমদ আলী, রুবেল, মাহমুদুল, আজিজুর, সাইফুলসহ আরো অনেকে ছুটে এসে ঘটনা প্রত্যক্ষ করে ও তাদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতদের অবস্থা গুরুত্বর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। এ ব্যাপারে আহতদের পুত্র খাদেমুল ইসলাম চিরিরবন্দর থানায় ১৪৩, ৪৪৭, ৩২৩, ৩০৭, ৩২৫, ৩২৬, ৫০৬ (ওও), ১৩৪ ও ৩৪ দন্ডবিধি ধারায় মামলা দায়ের করে। যার নং-১৪, তারিখ ঃ ২৭-০২-২০১৬ ইং। পুলিশ এ ঘটনায় আসামী আববক্করকে আটক করে জেল হাজতে পাঠিয়েছে। বর্তমানে বাদীকে মামলা তুলে নিতে জীবন নাশের হুমকিসহ দিমেক হাসপাতালে কর্তব্যরত ডাঃ তৌফিককে ম্যানেজ করে রোগীকে ছাড়পত্রের চেষ্টা অব্যাহত রেখেছে। এ ব্যাপারে বাদীর পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে।

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর