1. dinajpur24@gmail.com : admin :
  2. dinajpur24@gmail.com : akashpcs :
  3. self@unliwalk.biz : brandymcguinness :
  4. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  5. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  6. news@dinajpur24.com : nalam :
  7. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  8. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০৫:১১ পূর্বাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

চিরিরবন্দরে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত

  • আপডেট সময় : রবিবার, ২২ অক্টোবর, ২০১৭
  • ১ বার পঠিত

আসলাম আলী আঙুর (দিনাজপুর২৪.কম) সাবধানে গাড়ি চালাব নিরাপদে বাড়ি যাব, অসাবধানতাই দূঘর্টনা সারা জীবনের কান্না,া”এই শ্লোগানকে সামনে রেখে দিনাজপুরের চিরিরবন্দর রাণীরবন্দরে জাতীয় নিরাপদ সড়ক দিবস ২২শে অক্টোবর ২০১৭ উপলক্ষে র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। দিবসটি উপলক্ষে গতকাল রবিবার সকাল ১১ টায় দশমাইল হাইওয়ে থানা পুলিশের আয়োজনে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালীটি গ্রামীন শহর রাণীরবন্দরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে রাণীরবন্দর মটরশ্রমিক ইউনিয়ন অফিসের সামনে গিয়ে শেষ হয়।
দিনাজপুর দশমাইল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল মালেকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা পরিষদের সদস্য আবু হান্নান ছোটন,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাণীরবন্দর মটর শ্রমিক ইউনয়নের সম্পাদক জাহাঙ্গীর আলম। এ সময় দশমাইল হাইওয়ে থানার সাজেন্ট মো: সারোয়ার, সাব-ইন্সপেক্টর সাদেকুর রহমান, রাশাসের প্রতিষ্ঠাতা ও সাংবাদিক মো: ফজুলুর রহমান, দশমাইল হাইওয়ে থানার সকল পুলিশ কর্মকর্তাসহ র‌্যালীতে সকল শ্রেণী পেশার মানুষ অংশ নেয়।
অনুষ্ঠানে বক্তরা বলেন,যোগ্যতা সম্পন্ন ব্যক্তি ছাড়া কাউকে ড্রাইভিং লাইসেন্স দেওয়া যাবে না। আইনের প্রতি সম্মান দেখানো আমাদের সবার দায়িত্ব। ট্রাফিক আইন মেনে সকলকে রাস্তায় যানবাহন ও নিজেদের চলাচল করতে হবে। কোনো মানুষকে যেন সড়ক দুর্ঘটনায় প্রাণ দিতে না হয়, সে জন্য আমাদের সচেতন হতে হবে এবং ট্রাফিক আইন মেনে চলতে হবে।

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর